সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

পত্নীতলায় মহান বিজয় দিবস আন্তঃইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।



মাসুদ রানা , পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় মহান বিজয় দিবস আন্তঃইউনিয়ন ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৩.০০ ঘটিকয় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (পাবলিক পাঠ) পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার  আব্দুল মালেক এর সভাপতিত্বে সিহাড়া ইউনিয়ন বনাম মাটিয়ান্দর ইউনিয়ানের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এই খেলায় মাটিয়ান্দর ইউনিয়ন ৩-০ পয়েন্টে বিজয় লাভ করে।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের মাননীয় হুইপ  মোঃ শহীদুজ্জামান সরকার। তিনি বক্তবে বলেন, যুবকদের মাদকাসক্ত থেকে দূরে রাখার জন্য খেলাধূলার বিকল্প নেই।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,পত্নীতলা উপজেলা ভূমি  সহকারী কমিশনার আব্দুর করিম, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহরুল ইসলাম আরও উপস্থিত ছিলেন,পত্নীতলা উপজলা আ’লীগের সভাপতি  ইছহাক হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, সহ-সভাপতি বাবু নির্মল ঘোষ ও আব্দুল খালেক,যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পত্নীতলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও নওগাঁ জেলা পরিষর সদস্যা ফাতেমা জিন্নাহ্ ঝরণা,পৌর আ’লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু ও সাধারণ সম্পাদক মিলটন উদ্দীন, পত্নীতলা উপজলা ছাত্রলীগের আহবাক রুবেল হোসেন ও যুগ্ম আহবাক আব্দুল আহাদ, সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার নেতানেত্রী বৃন্দরা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত