সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বিজয়ফুলকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়ছে বৃটেনের ওয়েলস বাংলাদেশ কমিউনিটি



লিমন ইসলাম: বাংলাদেশের মহাণ মুক্তিযুদ্ধের বিজয়ের প্রতিক বিজয় ফুলকে গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় দীঘ’ ১৬ দিন বুকে ধারন করেছেন বৃটেনের ওয়েলস বাংলাদেশ কমিউনিটি নেতৃবৃন্দ।
১৬ ডিসেম্বর কার্ডিফের ঐতিহ্যবাহী শাহ্‌জালাল বাংলা স্কুলে মুক্তিযুদ্ধের অনন্য স্মারক বিজয়ফুলকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানো সহ মহাণ বিজয় দিবসের এক আলোচনা সভার আয়োজন করা হয়।
কার্ডিফ বাংলা স্কুল কমিটির চেয়ারম্যান প্রবীণ মুরব্বী আলহাজ্ব মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে ও বাংলা স্কুলের সেক্রেটারি ও বিজয়ফুল কর্মসূচীর ওয়েলসের উদযীপক মোহাম্মদ মকিস মনসুর আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আলহাজ্ব আলী আকবর. আকতারুজ্জামান কুরেসী নিপু, শেখ মোহাম্মদ আনোয়ার, এস এ খাঁন লেনিন, মোহাম্মদ কয়সর আলী, আলহাজ্ব আব্দুল মুমিন, মোহাম্মদ খায়রুল ইসলাম, আব্দুল মোত্তালিব, আবু বক্কর সিদ্দিক ও আব্দুল করিম প্রমুখ নেতৃবৃন্দ।
বক্তারা বিজয় ফুল পরার মাধ্যমে মহান শহীদ মুক্তিযুদ্ধাদের স্মরণ ও মুক্তিযুদ্ধের চেতনা উজ্জীবিত রাখতে এবং নব প্রজন্মের সামনে স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরতে এই মহতি উদ্যোগের প্রতি প্রতিবছর গুরুত্ব দেওয়ার জন্য সবার প্রতি আহবান জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত