মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

এই কাহিনী অনেকেরই অজানা পাঁচ মিনিটের ডেটিং নিয়ে যা বললেন কোহলি!



বিনোদন ডেস্ক::টিম ইন্ডিয়া অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা কয়েকদিন আগেই ইতালিতে সাত পাকে বাধা পড়েছেন। ইতালিতে বিয়ে সম্পন্ন করে দেশেও ফিরেছেন এই জুটি।

সম্প্রতি দিল্লিতে হয়ে গেল রিসেপশনও। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত হয়েছিলেন এ তারকা জুটির রিসেপশনে। বিরাট কোহলি ও আনুশকা শর্মা আরো একটি রিসেপশনের আয়োজন করবেন মুম্বাইয়ে।

ইতোমধ্যে বিরাট ও আনুশকার দীর্ঘ ৪ বছরের ভালবাসা পূর্ণতা পেয়েছে। চলতি মাসের সোমবার (১১ ডিসেম্বর) জাকজমকপূর্ণ মহা ধুমধামে বিয়ে হয়েছে এ জুটির।

‘দৈনিক ভাস্কর’-এ প্রকাশিত খবর অনুযায়ী, জীবনে প্রথমবার বিরাট কোহলি ৫ মিনিটের জন্য ডেটিং করেছিলেন অখ্যাত, অনামী একটি মেয়ের সঙ্গে।

টিম ইন্ডিয়া ক্যাপ্টেন বিরাট কোহলি তখনো এতো বড় তারকা হয়ে ওঠেনি। এমনকি তখনো বিরাটের জীবনে আনুশকা আসেননি। আইপিলের কোনো এক আসর চলাকালীন বিরাট কোহলি তার জীবনের প্রথম ডেটিং নিয়ে মজাদার সব কাহিনি শুনিয়েছিলেন একজন সাংবাদিককে। বিরাট সাক্ষাৎকারেই সংশ্লিষ্ট ওই সাংবাদিককে বলেছিলেন, ‘মাত্র ৫ মিনিট ডেটিং করেছিলাম অখ্যাত, অনামী একটি মেয়ের সঙ্গে।’

ক্যাপ্টেন বিরাট কোহলি বলেন, সেই মেয়েটির সঙ্গে মাত্র ৫ মিনিট কথোপকথন করেই পালিয়ে গিয়েছিলেন।

কিন্তু কী কারণে বিরাট কোহলি পালিয়ে গিয়েছিলেন?

কোহলি সেই ৫ মিনিটের রহস্যও ফাঁস করেন এভাবে- তিনি যে মেয়েটির সাথে প্রথমবারের মতো ডেটিং করতে গিয়েছিলেন, সেই মেয়েটি সুন্দরী ছিলেন না। ওই মেয়েটি বিরাটকে তার রুপ দেখিয়ে ভোলাতে পারেননি। আর এজন্য বিরাট কোহলি তাই প্রথম দেখাতেই নিজের জীবন থেকে ‘আউট’ করে দিয়েছিলেন সেই মেয়েটিকে। ভারত অধিনায়ক সেই ৫ মিনিটের ডেটিং প্রসঙ্গে বলতে গিয়ে প্রায় হেসেই ফেলেছিলেন।

এতোদিনের পুরোনো সেই ঘটনা এখন অতীত হয়ে গেলেও সর্বভারতীয় স্তরের বিভিন্ন সংবাদমাধ্যমে বিরাট কোহলির জীবন নিয়ে প্রতিনিয়তই প্রকাশ করে চলছে বিভিন্ন রকম মুখরোচক সব সংবাদ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত