বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

প্রেসক্লাবে হাছান মাহমুদ‘খালেদা জিয়া কিছুই করতে পারবেন না’



নিউজ ডেস্ক::বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া শুধু সিংহের মত হুংকার করতে পারবেন কিছুই করতে পারবেন না। এভাবে হুংকার দিয়ে কোন লাভ নাই । খালেদা জিয়ার বক্তব্যের মাধ্যমে বুঝা যাচ্ছে দেশে আবার জ্বালাও পোড়াও এর হুমকি দিচ্ছেন বলে মন্তব্য করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের আয়োজিত এক আলোচনা সভায় হাছান মাহমুদ এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘আপনি বলেছেন দেশ নাকি পাকিস্তানের মত করে চলছে। আপনি তো দেশটাকে পাকিস্তানিদের মত করে চালাতে চান। সেই জন্য সাবেক প্রধান বিচারপতিকে সাথে নিয়ে ষড়যন্ত্র করতে চেয়েছিলেন। সাবেক প্রধান বিচারপতির কিছু না করতে পেরে দেশ ছেড়ে পালিয়ে গেছেন।’

তিনি বলেন, দেশে জ্বালাও পোড়াও করার চেষ্টা করবেন না। দেশের মানুষ আপনাদের ছাড় দিবে না। এটা ২০১৪-১৫ ও ২০১৬ সাল না। এটা ২০১৭ সাল। কয়েক দিন পর ২০১৮ সাল। আপনাদেরকে কেউ ছেড়ে দিবে না।

আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী হকার্স লীগের সভাপতি জাকারিয়া হানিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য নাভানা আক্তার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি গোলাম মাওলা প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত