শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

অর্থমন্ত্রীর সাথে সাংবাদিক সেলিম আহমেদ’র সৌজন্য সাক্ষাৎ



বিশেষ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম উপদেষ্ঠা মন্ডলীর সদস্য ও বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন প্রবাসী সাংবাদিক সেলিম আহমেদ।
গত (০১ মার্চ) বৃহস্পতিবার সন্ধ্যায় সচিবালয়ে অর্থমন্ত্রীর কার্যালয়ে তিনি এ সৌজন্য সাক্ষাৎ করেন।
প্রায় এক ঘন্টার একান্ত সাক্ষাৎকালে শুরুতেই প্রবাসী এই সাংবাদিক দেশ বিদেশের গণমাধ্যমকর্মীদের বিভিন্ন দাবিগুলো অবগত করে বাস্তবায়নের জন্য জোর দাবি জানান। এসময় সিলেটের কৃতি সন্তান অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেন বর্তমান সরকার প্রবাসীদের অনেক কল্যাণমূলক কাজ বাস্তবায়ন করেছে। পাশাপাশি প্রবাসীদের যে কোন সমস্যা সমাধানের জন্য প্রবাসী হেল্প ডেক্স ও বাংলাদেশ থেকে বিভিন্ন দেশে রাষ্ট্রদ্রুত নিয়োগ করেছে। সরকার প্রবাসীদের সর্বচ্চ গুরুত্বে এনেছে। প্রবাসীরা দেশের উন্নয়নে ব্যাপক অবদান রাখছে বলে তিনি আরো বলেন প্রবাসে থাকা বাংলাদেশিরা যাতে সে দেশের আইন মেনে চলার আহবান জানিয়েছেন।
উল্লেখ্য, কুলাউড়ার কৃতি সন্তান সাংবাদিক সেলিম আহমেদ রিপোটার্স এসোশিয়েশন অব ইলেকট্রনিক মিডিয়া সৌদি আরব শাখার প্রচার সম্পাদক, দৈনিক উত্তরপর্বের সৌদি আরব প্রতিনিধি ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের নির্বাহী সদস্যের দায়িত্বপালন করছেন

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত