সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার শহরে যানজট: এসপি ও মেয়র অ্যাকশনে



স্টাফ রিপোর্টার: মাহে রমজান উপলক্ষে যানজট নিরসনে লক্ষে মৌলভীবাজারে অ্যাকশনে নেমেছে পুলিশ সুপার ও পৌর মেয়র। রবিবার দুপুরে শহরের ব্যবসায়ী, সাংবাদিক, পরিবহন শ্রমিকসহ বিভিন্ন স্থরের জনসাধারণকে নিয়ে এই অভিযান শুরু হয়।
এর আগে মৌলভীবাজার পৌরসভার হলরুমে পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে ও প্রকৌশলী আবুল হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ শাহজালাল।
মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সহ-সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
মতবিনিময় সভায় অবৈধ পার্কিং ও সিএনজি স্টেন্ড উচ্ছেদ, সেন্ট্রাল রোডকে একলেন করা, ফুটপাত থেকে হাকর উচ্ছেদ সহ নানা দাবি তুলা হয়। পরে সর্বসম্মতিতে সেন্ট্রাল রোডের যানজট নিরসনে বাটার সামন থেকে সিএনজি স্টেন্ড উচ্ছেদ, ফুটপাত থেকে হকার উচ্ছেদ , সেন্ট্রাল রোডে বিজনেস ফোরাম ও পুলিশ প্রশাসন যৌথ ভাবে নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নেয়া হয়।

পরে শহরের বিভিন্ন সড়কে সচেতনমূলক অভিযানে মাঠে নামেন পুলিশ সুপার মো: শাহ জালাল ও পৌর মেয়র ফজলুর রহমান। এসময় বিভিন্ন ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শ্রমিক নেতা সাথে ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত