শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

শ্রীমঙ্গল প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্মাননা অনুষ্ঠিত



মৌলভীবাজার: শ্রীমঙ্গল প্রেসক্লাব কর্তৃক আয়োজিত রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ব্যবসায়ী নেতা, সুধীজনসহ বিভিন্ন স্তরের মানুষের অংশগ্রহনে এক ইফতার মাহফিল, দোয়া ও সম্মাননা ২০১৮ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ২৩) মৌলভীবাজার রোডস্থ গ্র্যান্ড তাজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে বিকেলে ৪.৩০ মিনিটে আলোচনা সভা,সন্ধ্যা ৬ ঘটিকায় সম্মাননা প্রদান এবং সন্ধ্যা ৬.৩০ মিনিটে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ (এমপি)।

বিশেষ অতিথি ছিলেন র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্প’র ডিএডিমো. আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার জেলার অতিরিক্তি পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. আনোয়ারুল হক, শ্রীমঙ্গল পৌরসভার চেয়ারম্যান মহসিন মিয়া মধু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. মোবাশশেরুল ইসলাম, কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক, শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) মো. আশেকুল হক, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার- ২ সংসদ সদস্য আব্দুল মতিন, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. আছকির মিয়া, সদর ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়, সিন্দুরখাঁন ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল হেলাল, বিশিষ্ট শিক্ষাবিদ জহুর তরফদার, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নোমান আহেমেদ সিদ্দিকী, বিশিষ্ট ব্যবসায়ী সুলতান মো. ইদ্রিস লেদু, প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক গনমাধ্যমের সাংবাদিক নেতৃবৃন্দসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

ইফতার মাহফিল পূর্বে গুনীজন সম্মাননা অনুষ্ঠানে ডক্টরেট ডিগ্রি অর্জন করায় আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, মাদক বিরোধী অভিযানে বিশেষ অবদানের জন্য ভূমিকা রাখায় র‌্যাবের শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর পক্ষে ডিএডি মো. আব্দুল ওয়াদুদ, শিক্ষা বিস্তার ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হক ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. মোবাশশেরুল ইসলাম এবং আইন শৃংখলা উন্নয়নে বিশেষ ভূমিকা রাখায় শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুলকে শ্রীমঙ্গল প্রেসক্লাবের পক্ষ থেকে বিশেষ সম্মাননা ২০১৮ প্রদান করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত