মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মঙ্গলবার ইফতার খাদ্য সামগ্রী বিতরণ করবে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন অব মৌলভীবাজার



জেসমিন মনসুর: আগামী মঙ্গলবার ইউনিয়নের তিনশত পঞ্চাশ পরিবারবর্গের মধ্যে ইফতার ও সেহরী খাদ্য সামগ্রী বিতরন করার মাধ্যমে ঐতিহ্যবাহী একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশন এক নব ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে। চলছে এই বিতরনের পুরাপুরি প্রস্তুতি ফাউন্ডেশনের কমিটির নেতৃবৃন্দ ইতিমধ্যে কিছু বাজার করে ফেলেছেন। বাকী বাজার রোববার স্রীমংগলে গিয়ে করার কথা রয়েছে। সোমবার করা হবে প্যাকিং।
মৌলভীবাজার জেলা সদরের ঐতিহ্যবাহী একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব মৌলভীবাজার এর এবারকার রামাদানে ইউনিয়নের অসহায় ও দুঃস্হদের মাঝে ইফতার ও সেহরী খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ যেসব ৫৪ জন মহত ব্যাক্তিদের অনুদাণে সম্পন্ন হচ্ছে।
উনারা হচ্ছেন :- নুরুল ইসলাম মাহবুব, আব্দুল লতিফ কয়সর, মোহাম্মদ মকিস মনসুর, বশির খাঁন. রহিম মিয়া, সাইফুল জব্বার, মোছাব্বির করিম সাব্বির, আলহাজ্ব মাসুক মিয়া, শেখ শাহ্‌জাহান তরফদার, গোলাম আবু সালেহ সুয়েব. আব্দুর রুউফ তালুকদার, শেখ এম এ সালামত. মোহাম্মদ তাজ কামাল, বাপু মিয়া. এ বি রুনেল. সাচ্চু মিয়া. নাহেদ আহমদ. সাদিকুর রহমান. হেলেন ইসলাম.জয়নাল আবদীন লেখন. সিপার মিয়া. বকশী মামুন রহমান,কামরুজ্জামান খাঁন. আসরাফ রহমান,এমদাদ তরফদার. সফিক মিয়া. মুহিবুর রহমান, শাহীন মিয়া, আতাউর রহমান সেলিম, সাজ্জাদুর রহমান, মামুন আহমদ. হান্নান মিয়া আফজল ইউসুফ,সেলিম আহমদ. আহমেদুর রহমান,অপু আহমদ, টিপু সুলতান চৌধুরী, সৈয়দ জিলাদ আহমদ.মুহিদ মিয়া. নিয়াজ আহমদ লিটন,ফয়সল আহমদ,লুবান মিয়া, খালেদ আহমদ, ইনাম ফারুক, আমজাদ সানি, নুরুল আলম চুনু, জালাল উদ্দিন.সাইফুল ইসলাম নজরুল,শেখ সুমন তরফদার, নাজমুল হক.পারভেজ আহমদ, আব্দুর রাসিদ করিম, মোহাম্মদ জাকারিয়া, ও বখতিয়ার মিয়া।
এখানে উল্লেখ্য যে ১৯৯৫ সালের প্রতিষ্ঠার পর থেকে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের অনুূাদাণে প্রতিবছর ইউনিয়নের প্রতিটি স্কুল নিয়ে প্রতিভা মেধা যাছাই প্রতিযোগীতা ও পুরুস্কার বিতরনী সহ ইউনিয়নের উন্নয়নে ও সমাজসেবামূলক কাজে বেশ কয়েকটি প্রজেক্ট বাস্তাবায়ন করার মাধ্যমে বিরাট ভৃমিকা রেখে আসছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত