শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জলির পরিকল্পনা ‘জলি গ্ল্যামার জোন’



শুরুতেই চমক দেখিয়েছেন চিত্রনায়িকা জলি। নাদের চৌধুরী পরিচালিত ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিতে তার অভিনয় দেখে চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই ব্যাপক প্রশংসা করেন। এ ছাড়া চিত্রনায়ক আরিফিন শুভর বিপরীতে ‘নিয়তি’ ছবিতে অভিনয় করেন জলি। ছবিটি পরিচালনা করেন গুণী নির্মাতা জাকির হোসেন রাজু। আর সম্প্রতি বেলাল সানির পরিচালনায় ‘ডেঞ্জার জোন’ ছবির কাজ শেষ করেছেন।

এ ছবিতে তার নায়ক বাপ্পী চৌধুরী। এরই মধ্যে ‘অঙ্গার’, ‘নিয়তি’ ও ‘মেয়েটি এখন কোথায় যাবে’ নামে তিনটি ছবি মুক্তি পেয়েছে জলির। এ তিনটির মধ্যে ২০১৬ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের নাম তালিকায় আছে ‘নিয়তি’ এবং ‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবি দুটি। তবে অন্য ক্যাটাগরিতে ছবি দুটি পুরস্কার পেলেও অভিনেত্রী হিসেবে জলি কোনো পুরস্কার পাচ্ছেন না।

‘মেয়েটি এখন কোথায় যাবে’ ছবিতে জলির চরিত্রের নাম ছিল কৃষ্ণকলি। এটা ছিল তার অভিনীত তৃতীয় ছবি। হিন্দু ও মুসলিম পরিবারের ছেলেমেয়ের প্রেম নিয়ে ছবির কাহিনি সাজানো হয়েছে। জলির নতুন ছবি ‘ডেঞ্জার জোন’ প্রযোজনা করেছে সাকসেস মাল্টিমিডিয়া।

এ ছবিটি নিয়ে জলি বলেন, ‘ছবির ৯০ ভাগ কাজ শেষ। অচিরেই অন্য একটি ছবির কাজ শুরু করব।’ কয়েকদিন আগে এফডিসিতে জলি অভিনীত এবং বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘অফিসার রিটার্নস’ নামে একটি ছবির মহরত অনুষ্ঠিত হয়। ঈদের পর এ ছবির কাজ শুরু হবে। এ ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করবেন জলি।

তবে নতুন পরিকল্পনা হাতে নিয়েছেন জলি। ‘জলি গ্ল্যামার জোন’ নামে ভৈরবে একটি বিউটি পার্লার করতে যাচ্ছেন তিনি। চলতি মাসের শেষদিকে এটির উদ্বোধন করা হবে। বর্তমানে তারই প্রস্তুতি নিচ্ছেন চিত্রনায়িকা জলি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত