শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে বিদ্যুৎবাহী কাটা তারের বেড়ায় স্কুল ছাত্রের মৃত্যু



শ্রীমঙ্গল রিপোর্টার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মুরগির খামারে বিদ্যুৎবাহী কাটা তারের বেড়ায় বিদ্যুতায়িত হয়ে এক স্কুল ছাত্রের মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল ৩১ মে বৃহস্পতিবার ভোরে উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাশীর গ্রামে ঘটনাটি ঘটে।
নিহতের বড় ভাই আব্দুল কাদির সহ স্থানীয়রা জানান, বৌলাশীর গ্রামের আব্দুল আজিজের ছেলে রুমান মিয়া বন্যপশুর আক্রমণের হাত থেকে রক্ষার জন্য প্রতিদিন রাত হতে ভোর পর্যন্ত তার মুরগির ফার্মের চতুর্দিকে তারের বেড়ায় বিদ্যুৎ সংযোগ করে রাখতেন। বৃহস্পতিবার ভোরে তাদের পাশ্ববর্তী আহাদ মিয়ার ছেলে সাগর মিয়া (৭) আম কুড়াতে গিয়ে ওই তারের বেড়ায় বিদ্যুৎ স্পর্শে ঘটনাস্থলেই তার মুত্যু হয়। নিহত সাগর মিয়া বৌলাশীর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্র।
এদিকে ঘটনার বর্ণনা দিয়ে ফার্মের মালিক রুমান মিয়া সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা স্বীকার করলেও নিহতের মামা সাদেক মিয়া ঝড়ে পরে যাওয়া বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে সাগরের মৃত্যু হয় উল্লেখ করে একটি অপমৃত্যুর বর্ণনা অবহিত করেন।
জানতে চাইলে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার শিবুলাল বসু বলেন, বৌলাশীর গ্রামে ঝড়ে বিদ্যুতের তার বিচ্ছিন্ন হওয়া বা ছিড়ে যাওয়ার মতো কোন ঘটনা ঘটেনি। এ ব্যাপারে তাদের কাছে কোন অভিযোগ বা তথ্য নেই।
ঘটনার তদন্তকারী অফিসার শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসীম বলেন, উক্ত ঘটনায় আমরা লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসি। এতে উভয়পক্ষের লোকজন মামলা মোকদ্দমায় না জড়িয়ে লাশ ময়নাতদন্ত ছাড়া দাফনের জন্য জেলা প্রসাশকের কার্যালয়ে তদবির করেন। এ বিষয়ে নিহতের মামা থানায় অপমৃত্যুর কথা অবহিত করেন তবে এ ব্যাপারে কোন মামলা হয়নি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত