সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য: চিকিৎসা শেষে দেশে ফিরেছেন অধ্যাপক রফিকুর রহমান



রুপম আচার্য্য, শ্রীমঙ্গল থেকে: কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য, কমলগঞ্জ উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও আগামী সংসদ নির্বাচনে মৌলভীবাজার – ৪ (কমলগঞ্জ – শ্রীমঙ্গল) আসনে আওয়ামীলীগের নিজের প্রার্থীতা ঘোষণাকারী এই বিশিষ্ট শিক্ষাবিদ ও ত্যাগী রাজনীতিবিদ ভারতের ব্যাঙ্গালোরের নারায়না হৃদয়ালয়া হার্ট হসপিটালে মাসাধিককাল চিকিৎসা ও হার্ট সার্জারী সফলভাবে সম্পন্ন করে গত বুধবার শমশেরনগরের চাতলাপুর সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। তার আসার খবরে এলাকার জনগণ, তুখোড় আওয়ামীলীগ নের্তৃবৃন্দ, সাংবাদিক, দলীয় নেতা কর্মী শতাধিক গাড়ি ও মোটরসাইকেলের এক বিরাট বহর সীমান্তে গিয়ে উপস্থিত হয়।

 

সীমান্তের জিরো পয়েন্টে তাকে স্বাগত জানান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও পাবলিক প্রসিকিউটর এডভোকেট এ এস এম আজাদুর রহমান, বিশিষ্ট আওয়ামীলীগ নের্তৃবৃন্দ ও সমর্থকরা। এর পর এক বিশাল র‌্যালী নিয়ে কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে অনির্দিষ্ট আলোচনায় যোগ দেন। এ সময় হাজারো নেতা -কর্মীকে দেখে আবেগে আপ্লুত কন্ঠে অধ্যাপক রফিকুর রহমান সৃষ্টিকর্তার নিকট দোয়া কামনা করেন। তিনি রোগমুক্ত হয়ে সুস্থ অবস্থায় নেতা – কর্মীদের নিকট ফিরে আসতে পেরে সৃষ্টিকর্তাকে কৃতজ্ঞতা ভরে স্মরণ করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কমলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অগণিত নেতা – কর্মী ও শুভাখাঙ্খীবৃন্দ।
এছাড়া, এই জনপ্রিয় নেতাকে দেখতে কদিন ধরেই তাঁর বাসায় দুই উপজেলা ও মৌলভীবাজার জেলার নেতা – কর্মীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। মৌলভীবাজার আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মনসুরুল হক, মৌলভীবাজার আওয়ামীলীগের সদস্য এম.এ রহিম, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ নের্তৃবৃন্দ ও সমর্থকরা তাকে দেখতে যান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত