বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু



মাহমুদ খান, কমলগঞ্জ: কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের বনগাঁও গ্রামে শনিবার রাতে বিষপানে এক সদ্য বিবাহিত গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃত সেই গৃহবধূর নাম আমিনা আক্তার নাজমিন (২০)।

বৃহস্পতিবার (৩১মে) দিনগর রাত দেড়টার দিকে নিজ বাড়িতে কীটনাশক পান করলে মুমূর্ষ অবস্থায় পরিবারের সদস্যরা কমলগঞ্জ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে পাকস্থলী ওয়াশ করার পর অবস্থার উন্নতি না হওয়ায় কর্তব্যরত চিকিৎসক মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তরকরে দেন।

সেখানেও অবস্থার উন্নতি না হলে সিলেট ওসমানী মেডিকেলে স্থানান্তর করা হয়।সিলেট ওসমানী মেডিকেলে পৌঁছালে চিকিৎসাধীন অবস্থায় রাতশনিবার (১ জুন)রাত৯ ঘটিকার দিকে মারা যান। স্বামীর পরিবারের কাছে জানতে চাইলে তারা জানান, বিয়ে হয়েছে মাত্র আড়াই মাস কিন্তু বিয়ের পর পরিবারিক কোন সমস্যা ছিলোনা। কেন এমন করলো এ ব্যপারে সুনিদিষ্ট করে কিছু বলতে পারছেন না। এ ব্যাপারে স্বাভাবিক অবস্থায় না থাকায় স্বামী রমিজ মিয়া(২৫) এর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।
স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, বিয়ে হয়েছে মাত্র আড়াই মাস হয়েছে তবে শাশুড়ি বা অন্যান্য সদস্যদের মধ্যে কখন ঝড়রা দেখা যায়নি বরং মিলেমিশেই ছিলেন। বিয়ের পর গত কয়েকদিন আগে আমিনা বাবার বাড়ি গেলে সেখান থেকে নাকি আর আসতে
চায়নি বলে শুনা যায়। পরে আমিনার বাবা মা দুই দিন পর স্বামীর বাড়ি নিয়ে আসেন।

অপরদিকে মেয়ের বাবা সাজ্জাত মিয়ার সাথে কথা হলে তিনি অভিযোগ করে বলেন, আমার মেয়ের পরিবারের অন্যান্য সদস্যের সাথে কোন ঝামেলা ছিলোনা ।তবে স্বামীর সাথে সম্পপর্ক ভালো ছিলোনা। আমার মেয়েকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।
তিনি থানায় মামলা করার প্রস্তুতি চলচে বলেও জানান।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যপারে আমাকে জানানো হয়েছে ।এখন পর্যন্ত কেউ মামলা দেয়নি।মামলা দিলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত