শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ইফতার মাহফিল অনুষ্ঠিত



নিজস্ব রিপোর্টার: দেশের শীর্ষ স্থানীয় অর্থিক প্রতিষ্ঠান শাহ্জালাল ইসলামী ব্যাংকের মৌলভীবাজার শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যায় শহরের সেন্ট্রাল রোডের আহমদ ম্যানশনস্থ শাখা কার্যালয়ে শাখা ব্যবস্থাপক শাহাদত বখ্ত এর সভাপতিত্বে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন মাওলানা শেখ আব্দুল হক।
ব্যাংকের গ্রাহক ও শুভানুধ্যায়ীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব, ডিপুটি ম্যানেজার সাইফুল আলম, সিনিয়র কর্মকর্তা বদরুল আলম খান, ডিপুটি ম্যানেজার সিরাজ উদ্দিন তরফদার।
বক্তারা শাহজালাল ইসলামী ব্যাংকের মান সম্পন্ন সেবার প্রশংসা করেন। এবং এ সেবা যেন সব সময় অব্যাহত থাকে সেই বিষয়ে শাখা প্রধানের দৃষ্টি আকর্ষণ করেন।
সভাপতির বক্তব্যে শাখা প্রধান উপস্থিত মেহমানদের ইফতার মাহফিলে শরিক হওয়ার জন্য কৃতজ্ঞতা জানান। ব্যাংকের কার্যক্রমকে গতিশীত করার জন্য গ্রাহকদের সহযোগীতা কামনা করেন।
শাখা প্রধান বলেন অত্র এলাকার অর্থনীতি ও ব্যবসা বাণিজ্যকে উন্নতির শিখরে নিয়ে যাওয়ার জন্য ব্যাংকের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রধান করেন। এবং গ্রাহকদের শরিয়াহ ভিত্তিক ব্যাংকিং সেবা গ্রহণের আমন্ত্রণ জানান।
এসময় উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত অধ্যাপক আব্দুল খালিক, প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মহসীন পারভেজ, প্রথম আলো প্রতিনিধি আকমল হোসেন নিপু, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র সভাপতি আ.স.ম সালেহ সুহেল, দৈনিক মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ওমর ফারুক নাঈম প্রমুখ।
এছাড়াও শহরের ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশিল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইফতারের পূর্বে দেশ, জাতি ও মাণবতার কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত