মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে হীড বাংলাদেশের অভিযাত্রি প্রকল্পের পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত



কমলগঞ্জ রিপোর্টার: কমলগঞ্জের আদমপুরে হীড বাংলাদেশের সমৃদ্ধি কর্মসূচির আয়োজনে ও গণসাক্ষরতা অভিযান ও পিকেএসএফ এর সহযোগীতায় ইউনিয়ন শিক্ষা কমিটি গঠন ও পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ ঘটিকায় ৭ নংআদমপুর ইউনিয়ন পরিষদ হল রোমে এ সভা অনুষ্টিত হয়।
৭ নং আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেনের সভাপতিত্বে ও হীড বাংলাদেশের সমৃদ্ধি প্রকল্পের কোর্ডিনেটর আমিনুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণসাক্ষরতা কর্মকর্তা জামিল আহমদ,সমাজসেবক সমরজিৎ সিংহ, সাংবাদিক মাহমুদ খান, সাংবাদিক নাঈম আলী, আদমপুর ইউপি মহিলা সদস্য হেনা বেগম ।
অনুষ্টানের হীড বাংলাদেশে সিনিয়র কোর্ডিনেটর রফিকুরিসলাম সরকারের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন হীড বাংলাদেশের এইস আর ডি জকইন মন্ডল ।
সভায় ২২ টি স্কুলের প্রধান শিক্ষক সহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।সভা শেষে আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেনকে সভাপতি করে ২৫ সদস্য বিশিষ্ট ইউনিয়ন শিক্ষা উন্নায়ন কমিঠি গঠিত হয়।
সভাপতির বকÍব্যে চেয়ারম্যান আবদাল হোসেন বলেন, এই কর্মসূচিকে সুষ্টভাবে পরিচালনা করতে সকল সদস্যকে সক্রিয়ভাবে কাজ করার আহবান করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত