মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

গরীব ও দুঃস্থদের মাঝে নগদ অনুদান প্রদান



বিশেষ রিপোর্টার: মৌলভীবাজার জেলার অসহায় কিছু পরিবারবর্গের মধ্যে ১০ জুন সাবেক সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলির বাসভবনে স্মৃতি চারন সৈয়দ মহসীন আলী ওয়াল্ড ওয়াইড ওয়াটার্স অ্যাপ গ্রুপ এর পক্ষ থেকে নগদ অনুদান প্রদান করা হয়েছে। মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকনের সভাপতিত্তে ও সাবেক ছাত্রনেতা শ্রীকান্ত ধর এর পরিচালনায় অনুষ্টিত বিতরনী সভায় প্রধান অতিথি হিসাবে বিতরন করেন প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন এমপি. সভায় বক্তব্য রাখেন মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আনকার আহমদ. মেম্বার লিপন মিয়া ও সমাজকর্মী মেরাজ আহমদ চৌধুরী সহ প্রমুখ।

স্মৃতি চারন সৈয়দ মহসীন আলী ওয়াল্ড ওয়াইড ওয়াটার্স অ্যাপ গ্রুপ এর দেশে বিদেশে যারা এই অনুদান প্রদান করেছেন উনারা হচ্ছেন বীর মুক্তিযোদ্ধা ইখতিয়ার উদ্দিন, সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, মোস্তফা কামাল বাবলু. রাধা কান্ত ধর, শেখ সুমন, গোলাম মর্তুজা, মোহাম্মদ মিজান, মোহাম্মদ গিয়াস মিয়া,মোহাম্মদ আব্দুল মালিক. শাহ শাফি কাদির. বাদল আহমদ.মেম্বার লিপন মিয়া, শ্রীকান্ত ধর ও আব্দুর রব।

প্রধান অতিথির বক্তব্যে প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন এমপি সহ সকল বক্তারা স্মৃতি চারন সৈয়দ মহসীন আলী ওয়াল্ড ওয়াইড ওয়াটার্স অ্যাপ গ্রুপ এর দেশে বিদেশে যারা এই অনুদান প্রদান করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত