মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে সুবিধা বঞ্চিত ১৪ শতাধিক শিশুর মাঝে গুড নাইবারসের উপহার সামগ্রী বিতরণ



কমলগঞ্জ রিপোর্টার: কমলগঞ্জ উপজেলার আদমপুরে আন্তর্জাতিক স্বেচ্ছা সেবী সংগঠন গুড নাইবারস বাংলাদেশ এর উদ্যোগে সুবিধা বঞ্চিত ১৪ শতাধিক শিশুর মাঝে উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে । সোমবার বিকাল সাড়ে ৩টায় গুড নাইবারস মৌলভীবাজার সিডিপি আদমপুরস্থ প্রকল্প কার্যালয় মিলনায়তনে এসব সামগ্রী বিতরণ করা হয়।
গুড নেইবারস বাংলাদেশ মৌলভীবাজার প্রকল্পের ব্যবস্থাপক রিমো রনি হালদারের সভাপতিতে ও প্রকল্পের এসএস কর্মকর্তা মুকিত ফ্রান্সিস হালদারের সঞ্চালনায়¡ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আদমপুর ইউনিয়নের চেয়ারম্যান আবদাল হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক শাব্বির এলাহী, সাংবাদিক মাহমুদ খান,সাংবাদিক নাঈম আলী ও সাংবাদিক এম এ ওয়াহিদ (রুলু)।

এ উপলক্ষ্যে বাল্য বিবাহ,শিশু শ্রম ,শিশু আতœহত্যা বিষয়ক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য আবদাল হোসেন বলেন, বাল্য বিবাহ যেখানেই হবে সেখানেই জোড়ালু পদক্ষেপ নেওয়া হবে,কোন ছাড় দেওয়া হবেনা। অবিভাকরের উদ্দেশ্য বলেন, শিক্ষা উপকরণ কে সঠিকভাবে কাজে লাগাতে হবে। আয়োজকদের পক্ষে বলেন, সংস্থাটি স্বেচ্ছাসেবী হিসাবে এ অঞ্চলের আর্থ সামাজিক, শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়া উন্নয়নে কাজ করছে। বিশেষ করে শিক্ষা উন্নয়নে সব সময় সুবিধা বঞ্চিত শিশুদের পাশে রয়েছে সংস্থাটি।

এ উপহার সামগ্রী আদমপুর ইউনিয়নের বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের সুবিধা বঞ্চিত ১৪২৭ জন শিশুকে গুড নেইবারস বাংলাদেশ আদমপুর প্রকল্প কার্যালয়ে উপস্থিত করে আনুষ্ঠানিকভাবে উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। উপহার হিসাবে প্রতিটি শিশুকে ১টি করে খাতা, কলম, পেন্সিল, ছাতা, স্ক্যাল ও এক লিটার করে সরিষার তেল প্রদান করা হয়। সাথে সাথে রমজানের ইফতার হিসাবে পানীয়, খেজুর ও সেমাই বিতরণ করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত