শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে ত্রাণমন্ত্রীর ত্রাণ বিতরণ



নিজস্ব রিপোর্টার: মৌলভীবাজার পৌরসভার ৬নং ওয়ার্ডের বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন দূযোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধূরী মায়া।
সোমবার শহরের বড়হাট এলাকায় প্রায় ১হাজার বন্যার্তদের মাঝে এই ত্রাণ সামগ্রী মন্ত্রী বিতরণ করেন। মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দূযোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধূরী মায়া।
এসময় তিনি বলেন, ‘আমি আশাকরি আপনাদের কষ্ট বেশীদিন থাকবে না। পানি অতিসত্তর নেমে যাবে। তারপরেও আপনাদের যে ঘর নষ্ট হয়ে গেছে সেগুলো মেরামত করে দিব। যেসবের ঘর একেবারে নিশ্চন্ন হয়ে গেছে তাদের জন্য জেলা প্রশাসকের কাছে টিন ও টাকা দিয়েছে। সঠিক ক্ষতিগ্রস্থদের সহায়তা করা হবে।’
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার ৩ আসনের সাংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার ৪আসনের সাংসদ আব্দুশ শহীদ, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান প্রমুখ।
এছাড়াও তিনি রাজনগর উপজেলার কয়েকটি এলাকায় ত্রাণ বিতরণ করবেন। এদিকে মৌলভীবাজারের মনু ও ধলাইনদীর পানি কমতে শুরু করেছে। ধলাই নদীর পানি বিদপ সিমার নিচে ও মনু নদীর পানি বিপদসীমার ৭৭ সেমি উপর দিয়ে প্রভাহিত হচ্ছে। শহরের পানিও কমতে শুরু করেছে। উচ্চ অঞ্চলের পানি নিম্নাঞ্চল হাওররের দিকে প্রভাহিত হচ্ছে। হাওরের নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত