সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় কেউ ক্ষুধার্ত থাকবে না: সিআইপি এম এ রহিম



বিশেষ রিপোর্টার:
বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনের উদ্যোগে এবং পল্লী সমাজকল্যাণ যুব সংস্হা ও কমলগন্জের ম্যাটস শিক্ষার্থীদের সহযোগিতায় কমলগন্জের আদমপুর এলাকার বনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এলাকার বন্যার্ত অসহায় মানুষদের মাঝে ফ্রী মেডিকেল ক্যাম্পিং ও বিনামুল্যে ঔষধ বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রায় তিন শতাধিক পুরুষ ও মহিলাকে নিয়ে সকাল ১২ ঘটিকায়  স্কুল প্রাঙ্গনে এক স্বাস্হ্য সচেতনতামুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক বৃটিশ কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা  এম এ রহিম (সিআইপি)।
বিশেষ অতিথি ছিলেন কমলগন্জ স্বাস্হ্য কমপ্লেক্সের টি.এইচ.এ ইয়াহিয়া ও পল্লী গ্রুফ সমাজকল্যাণ যুব সংস্হার সাধারন সম্পাদক চৌধুরী মোহাম্মদ মেরাজ । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, “বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় কেউ ক্ষুধার্ত থাকবে না। যা দেশনেত্রী শেখ হাসিনা তার দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশের অসহায় দারিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।যা এখন বিশ্বের উন্নয়নের রোল মডেলে হিসেবে পরিগনিত হয়েছে।আর সেই ধারাবাহিকতা থাকতে দেশের একজন মানুষও না খেয়ে থাকতে পারে না। মেডিকেল ক্যাম্প চলাকালে তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের কাছে সার্বিক সহযোগিতার বিষয়ে খোঁজ খবর নেন।”
বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনরা জনপ্রতিনিধি ও প্রশাসনের কাছ থেকে তেমন কোন উল্লেখযোগ্য সহযোগিতা  না পাওয়ার কথা জানালে তিনি ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং তাৎণিকভাবে তিন শতাধিক বন্যার্ত অসহায়দের লোকদের মধ্যে নিজ থেকে নগদ অর্থ প্রদান করেন ।
তাছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন কমলগন্জ প্রেসক্লাবের যুগ্ন আহ্বায়ক শাহিন আহমদ,এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ,স্বাস্হসেবী ও সমাজকর্মীরা ।এর আগে তিনি মেডিকেল ক্যাম্পের শুভ উদ্ধেধন  ঘোষনা করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত