রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ



কুলাউড়া রিপোর্টার:

কুলাউড়া পৌরসভা, শরীফপুর ইউনিয়ন ও সদর ইউনিয়নের অসহায় ও দুস্থ মানুষের মাঝে ডেউটিন ও নগদ অর্থ বিতরণ করেছে কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন।
বৃহস্পতিবার (২৮ জুন) পৌর শহরের সাপ্তাাহিক সীমান্তের ডাক কার্যালয়ের সম্মুখে কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর অর্থায়নে এই ডেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের কাতারের সিনিয়র উপদেষ্ঠা আলহাজ্ব আব্দুল আল মামুন রেনু, বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এম মছব্বির আলী, সাংবাদিক সমিতির সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশন কাতারের সাবেক সহ-সভাপতি জয়নাল আহমদ, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মামুন, এহসানুল মাহমুদ নাজিম, কুলাউড়া সাংবাদিক সমিতির নির্বাহী সদস্য শাকির আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুমন আহমদ, কুলাউড়া রিপোর্টার্স ইউনিটের সাধারণ সম্পাদক মাহফুজ শাকিল, প্রিয় কুলাউড়ার খায়রুল কবির জাফর, ব্যবসায়ী পারুল মিয়া, দলিল লেখক আব্দুর রহিম, শোয়েব আহমদ, ব্যবসায়ী সাধন দত্ত, ব্যবসায়ী শোয়েব আহমদ প্রমুখ।
উপস্থিত নেতৃবৃন্দরা শরীফপুর ইউনিয়নের মো. মাসুক মিয়া ও রইছ আলীকে নগদ অর্থ এবং ইয়াসিন আলী, নওয়াব আলী, ইসমাঈল আলী, আব্দুল মজিদকে দেড় বান্ডিল করে, পৌরসভার ১নং ওয়ার্ডের রিফাত আহমদ, সদর ইউনিয়নের মায়া বেগমকে ১ বান্ডিল করে মোট ৮ বান্ডিল ডেউটিন প্রদান করা হয়।
উল্লেখ্য, কাতারস্থ কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রধান উপদেষ্ঠা জামাল উদ্দিন তফাদার, সিনিয়র উপদেষ্ঠা আলহাজ্ব আব্দুল আল মামুন রেনু, প্রতিষ্ঠাতা সভাপতি হারুনুর রশীদ, সাবেক সভাপতি শাজাহান মিয়া, সাবেক সাধারণ সম্পাদক জায়েদ আহমদ, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুয়েব তালুকদার, সাবেক সাংগঠনিক সম্পাদক রুবেজ আহমদ রুবেল, সদস্য রিয়াজ আহমদ, হাবিবুর রহমান জুনেদ, আতিক খন্দকার, নজরুল ইসলাম, সালাউদ্দিন আহমদ, সাবুদ্দিন আহমদ এর সার্বিক সহযোগীতায় এই অর্থ ও ডেউটিন বিতরণ করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত