শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

বন্যার্তদের পাশে সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এমবি মিডিয়া



নিজস্ব রিপোর্টার: 

মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য এই স্লোগানকে সামনে রেখে ২০০৫ সালে গঠিত সামাজিক সাংস্কৃতিক সংগঠন “এমবি মিডিয়া”র আয়োজনে মৌলভীবাজার সদর উপজেলার হামরকোনা গ্রামের অসহায় বন্যার্তদের মধ্যে খাদ্য এবং বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়। যেখানে এখনো শত শত মানুষ পানি বন্ধী অবস্থায় দিন যাপন করছেন। যারা পানি বন্ধী তাদেরকে মিডিয়া’র নেতৃবৃন্দ নৌকা নিয়ে অতিতের ধারাবাহিকতায় দুয়ারে দুয়ারে গিয়ে ত্রান সামগ্রী পৌছে দিয়ে আসেন।
এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের সাবেক ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সোয়েব।
তিনি তার বক্তব্যে বলেন, মুমূর্ষু রোগীকে রক্ত দেওয়া,মাধক বিরোধী আন্দোলন, ইভটিজিং এর বিরুদ্ধে কাজকরা সহ বন্যা আসার পর থেকে এমবি মিডিয়ার সদস্যবৃন্দ যেভাবে জাপিয়ে পরে নিরলস ভাবে সমাজের জন্য কাজ করে যাচ্ছে তা সত্যি পসংসার দাবীদার, তিনি আরও বলেন সমাজের বিত্তবান যারা আছেন তারা যদি তাদের আশেপাশের অসহায় মানুষদের প্রতি একটু সুনজর দেন তাহলে অসহায় মানুষদের কিছুটা হলেও সস্থির হবে।

এ সময় অন্যান্নদের মধ্যে উপস্হিত ছিলেন এমবি মিডিয়ার প্রতিষ্টাতা চেয়ারম্যান জুবায়ের আলী আহমদ,সহ সভাপতি শেখ কামরুল হাসান,সাধারণ সম্পাদক আহমেদ নাইম, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান রাসেল, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এম.জুনেদ আহমদ, প্রচার সম্পাদক জাকির আহমেদ,সহ প্রচার সম্পাদিকা রুমি বেগম,
দপ্তর সম্পাদক জাকির কোরেশী, মহিলা বিষয়ক সম্পাদিকা আমেনা বেগম,যোগাযোগ বিষয়ক সম্পাদক মামুন আহমদ,কার্যকরী সদস্য শফিকুর রহমান মিষ্টি,সাধারন সদস্য রায়হান আহমেদ,মামুন আহমেদ,তায়েল আহমেদ, তানিয়া বেগম,লাকি বেগম,রুমেনা চৌধুরী,সাহাবউদ্দিন,
গাজী রশিদ,মোঃ হারুন প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত