শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

জব্দকৃত চাল আখাইলকুড়া ইউপির চেয়ারম্যানকে ফেরৎ দিল পুলিশ



নিজস্ব রিপোর্টার: 

মৌলভীবাজারে ইউপি চেয়ারম্যান সেলিম আহমদের শশুরের বাসা থেকে জব্দকৃত চাল ফেরৎ দিয়েছে পুলিশ।
সোমবার বিকেলে মৌলভীবাজার মডেল থানায় জব্দকৃত ৭বস্তা চাল আখাইলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম আহমদের কাছে হস্থান্তর করে পুলিশ। এবং জব্দকৃত চাল ত্রাণের চাল নয় বলে নিশ্চিতও হয়েছে পুলিশ।
জানা যায়, গত ৩০ জুন সন্ধ্যা ৭টার দিকে শহরের চুবরা এলাকায় চেয়ারম্যান সেলিম আহমদের শ্বশুর সামসুল হক এর বাসায় অভিযান চালিয়ে ৭ বস্তা চাল জব্দ করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। এঘটনায় থানায় কোন মামলা না হওয়ায় পুলিশ তদন্ত করে সত্যতা নিশ্চিতের ব্যবস্থা নেয়। পুলিশের তদন্তে জব্দকৃত চালগুলো ত্রাণের জন্য বরাদ্ধকৃত চাল নয় বলে নিশ্চিত হয় পুলিশ। এবং পুনরায় চেয়ারম্যান সেলিম আহমদের কাছে জব্দকৃত চাল হস্থান্তর করে। বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তাপশ রায়।
এ বিষয়ে আখাইলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম আহমদ বলেন, গত ৩০ তারিখ আমার শ্বশুরের বাসা থেকে যে চাল জব্দ করা হয়েছিল সেগুলো নাকি ত্রাণের চাল। এটা সম্পন্ন মিথ্যা। বানানো এবং ষড়যন্ত্রমূলক। আমার মানসম্মান নষ্ট করার জন্য এবং আগামী নির্বাচনে যাতে আমার ইমেজ নষ্ট করা জন্য করা হয়েছে। প্রশাসন তদন্ত করে দেখেছে এই চাল কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) কর্মসূচির চাল। এই চাল বিক্রি করে আমরা প্রকল্পের কাজ সম্পন্ন করি। এই চাল বিক্রির আমার অধিকার আছে। আমার মান সম্মান নষ্ট করার জন্য কোন মহল ষরযন্ত্র করে পুলিকে ভূল তথ্য দিয়ে এই কাজ করেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত