রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

খালেদার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে মৌলভীবাজারে বিএনপির বিক্ষোভ



স্টাফ রিপোর্টার:

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি ও সুচিকিৎসার দাবীতে মৌলভীবাজার জেলা বিএনপির আয়োজনে শহরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে বিএনপি, যুবদল,স্বেচ্ছাসেবক দল,শ্রমিক দল,ছাত্রদল ও জাসাসের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।
বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিলটি শহর প্রদক্ষিণ করে সিলেট রোডের কুসমবাগ শপিং সিটি,এস আর প্লাজা হয়ে আল কাদরীর সামনে গিয়ে প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে সমাপ্তি হয়।
প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি এম এ মুকিত। অন্যদের মধ্যে বক্তব্য দেন-জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ফয়সল আহমেদ,সাংগঠনিক সম্পাদক বকসি মিছবাউর রহমান,সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান,সদর থানা বিএনপির সভাপতি মো. হেলু মিয়া, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল,সাধারণ সম্পাদক এম এ মুহিত,যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান,সাংগঠনিক মোবারক হোসেন,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জিএম মুক্তাদির রাজু, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রিপনসহ আরো অনেকে।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বর্তমান সরকারের প্রতি দাবী জানিয়ে বলেন-অবিলন্বে দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে, না হলে দুর্বার আন্দোলন গড়ে তোলে দেশবাসীকে সাথে নিয়ে গনতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনব।

 

#দৈনিকমৌলভীবাজারডটকম/ইদ্রিস/ডেস্ক/

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত