শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ

রাজনগরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ



রাজনগর প্রতিনিধি:
মৌলভীবাজারের রাজনগর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলার মনসুরনগর, টেংরা ও কামারচাক ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্থ প্রায় অর্ধশত পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থা।
বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ৩টি ইউনিয়নে সংস্থার প্রতিনিধি ও সদস্যরা নগদ ১হাজার টাকা করে জনপ্রতি প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন হৃদয়ে রাজনগন সামাজিক সংস্থার প্রতিনিধি সাংবাদিক আহমদউর রহমান ইমরান, সহকারী প্রতিনিধি শহিদুল ইসলাম, সহকারী প্রতিনিধি ছালিক আহমদ, ফতেহপুর ইউনিয়ন প্রতিনিধি আক্তার হোসেন, কামারচাক ইউনিয়ন প্রতিনিধি আলীম আল মুনিম, সহকারী প্রতিনিধি রিয়াজুল ইসলাম, পাঁচগাঁও ইউনিয়ন প্রতিনিধি শামছুল ইসলাম, রাজনগর সদর ইউনিয়ন প্রতিনিধি টিপু আহমদ, টেংরা ইউনিয়ন প্রতিনিধি শামসুল ইসলাম শাকিল, সংস্থার প্রবাসী সদস্য ফয়জুল হক প্রমূখ। হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থার এডমিন জুনেদ আহমদ শিপু প্রবাস থেকে মুটোফোনে বলেন, আমাদের হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থা প্রতিষ্ঠার পর থেকে কন্যাদায়গ্রস্ত, দুস্থ, অসহায়, বন্যার্থ, দরিদ্র শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে আসছে। আমরা ভবিষ্যতেও মানুষের পাশে থাকতে চাই।
উল্ল্যেখ্য, হৃদয়ে রাজনগর সামাজিক সংস্থা একটি সামাজিক যোগাযোগ মাধ্যম নির্ভর একটি সংস্থা। সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপ-এ সংস্থার নামে একটি গ্রুপ রয়েছে। গ্রুপে প্রবাসী বাংলাদেশি ছাড়াও দেশর দুই শতাধিক সদস্য রয়েছেন। যে কোন উদ্যোগকে সামনে রেখে এ সংস্থার সদস্যরা গ্রুপে আলোচনার মাধ্যমে নির্ধারিত সময়ে টাকা সংগ্রহ করে তা বিতরণ করেন। এটি এ সংস্থার ২১তম উদ্যোগ। এর আগেও কন্যাদায়গ্রস্ত, শিক্ষার্থী, বন্যার্থ ও অসচ্ছল রোগীকে চিকিৎসার জন্য নগদ অর্থ দেয়া হয়েছে।

 

#দৈনিক মৌলভীবাজার/ইমরান/ওফানা

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত