শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় বন্যা দূর্গত মানুষের মাঝে রাশিদ আলী ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ




কুলাউড়া প্রতিনিধি:
কুলাউড়ায় শাহ্ সৈয়দ রাশিদ আলী ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেন ঠিকানা গ্রুপ অব পাবলিকেশন এন্ড মিডিয়ার চেয়ারম্যান ও সাবেক সাংসদ এমএম শাহিন।

সোমবার ৫ টার দিকে পৌর শহরের শাপলা মার্কেটের সাপ্তাহিক সীমান্তের ডাক কার্যালয় সম্মুখে দারিদ্র কয়েকটি পরিবারের ঘর পূনর্বাসনের জন্য এ ঢেউটিন বিতরণ করা হয়।

ঢেউটিন বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাশিদ আলী ফাউন্ডেশনের উপদেষ্ঠা ও সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, সিনিয়র সহ সভাপতি আলাউদ্দিন কবির,সহ সভাপতি আব্দুল কুদ্দুস, মো. তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নাজমুল ইসলাম, সহ সম্পাদক সাইদুল হাসান সিপন, সাংগঠনিক সম্পাদক জসীম চৌধুরী, দপ্তর সম্পাদক একেএম জাবের, নির্বাহী সদস্য শাহ আলম শামীম,শাকির আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুমন আহমদ, সদস্য এম. এ. কাইয়ুম, মোহাইমিনুল ইসলাম মাহিন, সাপ্তাহিক সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার সামছুল ইসলাম, সোস্যাল কেয়ার অব ন্যাশন কুলাউড়ার সাবেক সভাপতি খায়রুল কবির জাফর, প্রিয় কুলাউড়ার স্টাফ রিপোর্টার আবু রুম্মান চৌধুরী। এছাড়াও আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সারোয়ার আলম বেলাল, যুগ্ম আহ্বায়ক আব্দুল মুহিত সবুজ, রাউৎগাঁও ইউপি সদস্য আব্দুল মোক্তাদির মনু, ব্যবসায়ী হাজী মিরজান আলী, রাশিদ আলী ফাউন্ডেশনের সদস্য পারুল মিয়া প্রমুখ।

এদিকে কুলাউড়ায় বিগত বন্যা দূর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ এবং বন্যা পরবর্তীতে মানুষের ক্ষতিগ্রস্ত ঘর পূনর্বাসণের জন্য ধারাবহিকভাবে ঢেউটিন বিতরণ করছে এই ফাউন্ডেশন।

উল্লেখ্য, টিলাগাঁও ইউনিয়নের মিয়ারপাড়া গ্রামের জমির আলীর পুত্র সাব উদ্দিন, রাউৎগাঁও ইউনিয়নের মৈষাজুরী গ্রামের মৃত জোগিন্দ্র মালাকারের পুত্র জয়ন্ত মালাকার, ঐ ইউনিয়নের কবিরাজী গ্রামের হারিছ মিয়ার পুত্র কয়েছ মিয়া, বরমচাল ইউনিয়নের দক্ষিণ রাউৎগাও গ্রামের মোঃ আবু তাহের মিয়ার স্ত্রী রেজিয়া বেগম, কুলাউড়া পৌর এলাকার বিল্লাল মিয়ার স্ত্রী শাফিয়া বেগমকে এক বান্ডিল করে মোট ৫ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়।

 

 

#দৈনিক মৌলভীবাজার/নাজমুল ইসলাম/ওফানা

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত