সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে ক্ষুদে ফুটবলারদের নিয়ে প্রীতিম্যাচ অনুষ্ঠিত



শ্রীমঙ্গল প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সামাজিক সংগঠন সোশ্যাল অর্গানাইজেশন এর উদ্যোগে ক্ষুদে ফুটবলারদের নিয়ে এক প্রীতি ফুটবলম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে শহরতলির কালিঘাট রোডস্থ চলন্তিকা মাঠে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে অংশগ্রহণ করে দ্বীপশিখা স্কুল ও শ্রীমঙ্গল সোশ্যাল অর্গানাইজেশনের ক্ষুদে ফুটবলাররা। সংগঠনের সভাপতি মাহমুদুল হাসান মামুন এর সভাপতিত্বে ও কে এস এম আরিফুল ইসলামের সঞ্চালণায় প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামিদীয়া টি কোম্পানীর জি এম সিরাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সদস্য প্রিতম পাল ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অন্তর্ভুক্ত রেফারি সিরাজুল ইসলাম শেলু।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি লুৎফুর রহমান পাভেল, সহ সভাপতি শামসুল ইসলাম শামিম, সহ সভাপতি রাজিবুর রহমান বাবু, সাধারন সম্পাদক হারুন-উর-রশিদ হারুন, যুগ্ম-সাধারণ সম্পাদক মনসুর আলম মাছুম ও মিজানুর রহমান মিজান, সাংগঠনিক সম্পাদক কানন বৈদ্য ও মিজানুর রহমান, অর্থ সম্পাদক জাকির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মো: ওয়াহিদ ও ছালিক আহমেদ, পরিবেশ বিষয়ক সম্পাদক শ্যামন আহমেদ, সদস্য নুর আলম নুরুসহ অংশগ্রহণকারী দলের খেলোয়াড়দের অভিভাবক, শিক্ষকমন্ডলীসহ শতাধিক দর্শক।
প্রসঙ্গত, খেলায় শ্রীমঙ্গল সোশ্যাল অর্গানাইজেশনের ক্ষুদে ফুটবল দল ২/০ গোলে জয় লাভ করে। পরে বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়ারদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

 

 

#দৈনিক মৌলভীবাজার/রুপম আচার্য্য/ শ্রীমঙ্গল/ওফানা

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত