সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে স্বেচ্ছাসেবক দলের বিচ্ছিন্ন মিছিল, আটক ৫



নিজস্ব প্রতিবেদক:
বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা প্রদান ও নিঃশর্ত মুক্তির দাবীতে মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল করেছে জেলা সেচ্ছাসেবক দল। এসময় ৫ জনকে আটক করেছে পুলিশ।
রবিবার ২২ জুলাই দূপুর ২টার দিকে শহরের কুসুমবাগ এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। অপরদিকে একই সময়ে শহরের চৌমুহনা এলাকা থেকে আরেকটি বিক্ষোভ মিছিল বের হয়ে একই স্থানে এসে শেষ হয়। মিছিল শেষে ৫ জনকে আটক করে মৌলভীবাজার মডেল থানায় নিয়ে যায় পুলিশ।
আটকৃতরা হলেন লেবু মিয়া (৪৫), কাওছার আহম্মদ (২৬), মো: রাজু (২৭), সবুজ মিয়া (৩৫), ওয়াহীদ মিয়া (২৭)।
পরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর স্বাগত কিশোর দাস চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি শাম্মির হাবিব চৌধুরী রবিন, সাধারণ সম্পাদক জি এম মুক্তাদির রাজু সহ আন্যান্যরা।
সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা অবিলম্বে দলের চেয়ারপার্সন এর মুক্তি ও সংসদ ভেঙে নিরপেক্ষ নির্বাচন দাবী করেন। পাশাপাশি স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিয়ুল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েলসহ সকল নেতাকর্মী দের উপর মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত নেতাকর্মী দের মুক্তি দাবি করেন।
মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ জানান, “কোনো অনুমতি ছাড়াই স্বেচ্ছাসেবকদল শহরের বিক্ষোভ মিছিল করার অপরাধে ৫ কর্মীকে আটক করা হয়েছে।”

 

#দৈনিক মৌলভীবাজার/ওমর ফারুক নাঈম/অফিস/ওফানা

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত