সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে আগস্ট মাসের প্রথম প্রহরে মোমবাতি প্রজ্জ্বলন



নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস স্বরনে শোকাবহ আগস্টের প্রথম প্রহরে মোমবাতি প্রজ্জ্বলন করেছে জেলা যুবলীগ।
স্থানীয় শহীদ মিনারে জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদের সভাপতিত্বে আগস্টের প্রথম প্রহর রাত বারোটা এক মিনিটে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমদ।
এ সময় জেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনসহ বিভিন্ন ইউনিটের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। ১৫ই আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারবর্গের স্বরনে এক মিনিট নিরবতা পালন শেষে শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়। বঙ্গবন্ধুর খুনীদের বিদেশ থেকে ফেরত এনে রায় কার্যকর করার দাবীও জানান জেলা যুবলীগ সভাপতি নাহিদ আহমদ ।
মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ বলেন আগষ্ট মাস বাঙ্গালী জাতির শোকের মাস। এই শোকের মাসে জেলা আওয়ামীলীগ সারা মাস ব্যাপি শোক সভাসহ বিভিন্ন অনুষ্টান করে থাকে এবং বঙ্গবন্ধুর আর্থার প্রতি শ্রদ্ধা জানানো হয় ।
জেলা যুবলীগের সাধারন সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন বলেন জননেত্রি শেখ হাসিনার নির্দেশ মত মৌলভীবাজার জেলায় দূরভার গতিতে কাজ চলছে। এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মৌলভীবাজার জেলা যুবলীগ যে ভাবে সংগঠিত সেটা প্রমান হবে আগামী নির্বাচনে।
দেশে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে এবং অন্ধকার থেকে আলোকিত হতে হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। শোককে শক্তিতে রূপান্তরিত করে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার শপথ করেন সবাই।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত