রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার পৌরসভায় স্মার্ট কার্ড বিতরণের উদ্বোধন



নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার পৌরসভা এলাকার নাগরিকদের জাতীয় পরিচয়পত্রের “স্মার্ট কার্ড” বিতরণের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৯ আগষ্ট) সকালে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ সালাম, জেলা আইনজিবী সমিতির সভাপতি এডভোকেট রমা কান্ত দাশ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র ফয়সল আহমদ, মহিলা কাউন্সিলর শ্যামলী পুরকায়স্থ, প্রেসক্লাব সহ-সভাপতি সৈয়দ হুমায়েদ আলী শাহিন, এডভোকেট রাধাপদ দেব সজল, ব্যবসায়ী সুমন আহমদ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবুল হোসেনসহ পৌরসভার বিশিষ্ট নাগরিকবৃন্দ। এসময় পৌরসভার বিশিষ্ট নাগরিকদের মাঝে স্মার্ট কার্ড তুলে দেন পৌর মেয়র। পৌরসভার ৯ ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ চলবে আগামী ২০ আগষ্ট পর্যন্ত।

উদ্বোধনী দিনে স্মার্ট কার্ড বিতরণ করা হয় পৌরসভার ১নং ওয়ার্ডের শমসেরনগর রোড, সৈয়ারপুর ও বর্ষিজোড়া শমসেরনগর রোডের (উত্তর) বাসিন্দাদের মাঝে। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত স্মার্ট কার্ড বিতরণের কার্যক্রম পরিচালিত হবে।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, কোন নাগরিক যদি নির্দিষ্ট দিনে স্মার্ট কার্ড নিতে না পারেন তাহলে পরবর্তীতে নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে কার্ড সংগ্রহ করতে পারবেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত