সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে বিজিবি কর্তৃক আটক প্রায় ৪ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস



মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিজিবি বর্ডার গার্ড বাংলাদেশ এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মাদকদ্রব্য ধ্বংস ও মাদক বিরোধী সচেতনতা সভা ২০১৮। ৪৬ বর্ডার গার্ড ব্যাটেলিয়ন ও ৫৫ ব্যাটেলিয়ন গত ১ জানুয়ারী ২০১৭ থেকে ৩০ জুন ২০১৮ পর্যন্ত মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালনা করে এই মাদকদ্রব্যগুলো আটক করে।

সোমবার ১৩ আগস্ট সকাল ১০ টায় শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডস্থ মহসীন অডিটরিয়ামে ৫৫ বর্ডার গার্ড ব্যাটালিয়ন এর ব্যবস্থাপনায় মাদক বিরোধী সচেতনতমুলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. জাহিদ হোসেন। এসময় বক্তব্য রাখেন ৪৬ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর খালেদ হায়দার, মৌলভীবাজার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মীর মো. মাহাবুবুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মৌলভীবাজার মো.আশরাফুজ্জামান, হবিগঞ্জ সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ চৌধুরী, হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তা সুবোধ কুমার দে, শ্রীমঙ্গল বর্ডার গার্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিশিকান্ত দেব প্রমুখ।

পরে পৌরসভা প্রাঙ্গনে বিজিবি কর্তৃক আটককৃত প্রায় ৪ কোটি টাকা মুল্যের দেশী ও বিদেশী মদ, ফেনসিডিল ইত্যাদি মাদবদ্রব্য ভল্ডোজার দিয়ে ভেঙ্গে বিনষ্ট করা হয় এবং গাঁজা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। এসময় প্রশাসনের কর্মকর্তা ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত