শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে শ্রীমঙ্গল প্রেসক্লাবের মানববন্ধন



নিরাপদ সড়কের দাবিসহ নয় দফা দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে পেশাদারিত্বকালে পাঁচ সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে শ্রীমঙ্গল প্রেসক্লাব।
সোমবার (১৩ আগস্ট) দুপুরে শ্রীমঙ্গলে কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ চলে।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী’র সভাপতিত্বে ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এম ইদ্রিস আলীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সহসভাপতি-১ ইসমাইল মাহমুদ, সহসভাপতি-২ আহমেদ ফারুক মিল্লাদ, সাংবাদিক মো. কাওছার ইকবাল, দিপংকর ভট্রাচার্য লিটন, বিশ্বজিৎ ভট্রাচার্য বাপন, মামুন আহমেদ, মো. সাইফুল ইসলাম, এম এ রকিব, আতাউর রহমান কাজল, সৈয়দ আমিরুজ্জামান, অনুজ কান্তি দাশ, সৈয়দ সালাউদ্দিন আহমদ, আবুজার রহমান বাবলা, জাঁবেদ ভূইয়া, এহসান বিন মুজাহির, তোফায়েল পাপ্পু প্রমুখ।
মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো.মনসুর ইকবাল, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি এএসএম ইয়াহইয়া ও সাধারণ সম্পাদক মো.কামাল হোসেনসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের মানববন্ধনে বক্তারা বলেন-‘এখন পর্যন্ত হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কোনও উদ্যোগ দেখা যায়নি। হামলাকারীদের শনাক্ত করে বিচারের আওতায় না আনা হলে ভবিষ্যতে সংবাদ বর্জনসহ আরও কঠোর কর্মসূচির ঘোষণা দেয়া হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গুজবকারী ও চাপাতি বাহিনী চিহ্নিত করেছে। কিন্তু সাংবাদিকদের ওপরে হামলাকারীদের চিহ্নিত এখনো করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত