মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

শনিবার অন্বেষা মৌলভীবাজারের কৃতি শিক্ষার্থী সম্বর্ধনা ও বৃত্তি প্রদান



নিজস্ব প্রতিবেদক::

অন্বেষা মৌলভীবাজার এর কৃতি শিক্ষার্থী (এস এস সি ও এইচ এস সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত) সম্বর্ধনা ও দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি প্রদান এর ১২ তম অনুষ্ঠান ২৫শে আগষ্ট শনিবার বেলা ১১ ঘটিকায় মৌলভীবাজার পুরসভা জনমিলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিশিষ্ট অর্থনীতিবিদ, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের (PKSF) সম্মানিত চেয়ারম্যান মৌলভীবাজার এর কৃতি সন্তান ড. কাজী খলীকুজ্জামান আহমদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক জনাব মো তোফায়েল ইসলাম, সরকারি কলেজের সম্মানিত অধ্যক্ষ প্রফেসর ফজলুল আলী, মাননীয় পুলিশ সুপার জনাব মো শাহজালাল, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট এর পরীক্ষা নিয়ন্ত্রক জনাব মো কবীর আহমদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর ড জায়েদা ইসলাম এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনের (PKSF) সম্মানিত উপ ব্যাবস্থাপনা পরিচালক ড জসীম উদ্দীন ।

উক্ত অনুষ্ঠানে অনুগ্রহপূর্বক উপস্থিত থেকে আমাদের অনুষ্ঠান কে সুন্দর ও সার্থক করার জন্য জন্য কর্তৃপক্ষ সনির্বন্ধ অনুরোধ করছি। অন্বেষা মৌলভীবাজার এর সদস্য রজত গোস্বামী বিষয়টি নিশ্চত করেছেন।

 

 

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত