সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

এই সরকারের আমলেই মৌলভীবাজারে মেডিকেল কলেজ ঘোষনা করা হবে: স্বাস্থ্যমন্ত্রী



মন্ত্রীর বাসবভনে আলোচনায় এস এম জাকির হোসেনের নেতৃত্বে প্রতিনিধি দল।

নিজস্ব প্রতিবেদক::
গত ২৭ আগষ্ট রাতে মন্ত্রীর বাসবভনে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এস এম জাকির হোসেনের নেতৃত্বে সাক্ষাৎকালে বাংলাদেশ সরকারের  স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এই সরকারের আমলেই  মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ ঘোষনা করা হবে  বলে প্রতিস্রতি ব্যাক্ত করেছেন।
সৌজন্য সাক্ষাৎকালে মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সাধারন সম্পাদক মিছবাউর রহমান চৌধুরী. জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধা পদ দেব সজল, ও মৌলভীবাজার ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: আক্তারুজ্জামান প্রমুখ নেতৃবৃন্দ।
এদিকে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই  ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন  হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর ও গ্রুপের উপদেষ্টা কমিউনিটি লিডার ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই এক যুক্ত বিবৃতিতে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের  সাক্ষাৎকালে মৌলভীবাজার জেলায় এই সরকারের আমলেই মৌলভীবাজার মেডিকেল কলেজ ঘোষনা করা হবে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম সাহেবের এই ঘোষনাকে সাগত ও অভিনন্দন জানিয়ে ২৫ লক্ষ মানুষের প্রানের দাবী মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নের জন্য যথাযথ প্রদক্ষেপ গ্রহণের জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত