শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বাঘে ধরলেও ছাড়ে কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়েন না: ভিপি সোয়েব



বক্তব্য রাখছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব।

বিশেষ প্রতিবেদক::

কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব বলেছেন, বাংলাদেশে যে মাদক বিরোধী অভিযান চলছে তাতে কাউকেই রেহাই দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যেই গডফাদার থাকুক, সে যে বাহিনীতেই থাকুক, কাউকে কিন্তু ছাড়া হচ্ছে না, কে কি, কার ভাই, কার চাচা সেটা কিন্তু দেখা হচ্ছে না বাঘে ধরলেও ছাড়ে কিন্তু আমাদের দেশ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধরলে কাউকে ছাড়েন না।

বুধবার রাতে মৌলভীবাজার শহরের  আদর মাদকাসক্তি চিকিৎসা ও পূনর্বাসন কেন্দ্রের  ঈদ পূণর্মিলনী মাদক বিরোধী সেমিনার ও সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

আদর মাদকাসক্তি চিকিৎসা ও পূনর্বাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা পরিচালক অহিদুর রহমান জিয়া ও  নিখিল তালুকদার  এর পরিচালনায় ঈদ পূণর্মিলনী মাদক বিরোধী সেমিনার ও সংবর্ধনা অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলার মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণে অধিদপ্তরের সহকারি পরিচালক সুবোধ কুমার বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চ্যানেল এস ইউকে পরিচালক ও সমাজসেবক খালেদ চৌধুরী,কৃষকলীগ সদর উপজেলা সভাপতি মির্জা বেলাল বেগ  যুক্তরাজ্য বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের সভাপতি আব্দুর রউফ তালুকার,ইউকে প্রবাসী আব্দুল মালিক,ইউকে প্রবাসী কামরুজ্জামান প্রমুখ।

বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও এশিয়ান টিভি জেলার প্রতিনিধি মো: মাহবুবুর রহমান রাহেল,সামাজিক সংগঠক নেতা শেখ হালিম তালুকদার প্রমুখ। বক্তরা বলেন, দেশে যে মাদক বিরোধী অভিযান যেটা চলছে, তাতে সারা দেশের মানুষ কিন্তু স্বস্তি পাচ্ছে।এটা কিন্তু মানুষের দাবি।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত