শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

ইয়ুথ সোস্যাল অর্গানাইজেশন অব মৌলভীবাজাররের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত



নিজস্ব প্রতিবেদক::

প্রকৃতির অপরুপ সৌন্দর্য্যরে অপার লীলাভূমি কমলগঞ্জ উপজেলার অন্যতম পর্যটন কেন্দ্র মাধবপুর লেক ও শ্রীমঙ্গলে গত (৩১) আগস্ট শুক্রবার অনুষ্ঠিত হয়েছে ইয়ুথ সোস্যাল অর্গানাইজেশন অব মৌলভীবাজাররের ঈদ পুনর্মিলনী।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন শেখ বোরহান উদ্দিন রহ. ইসলামী সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. মুহিবুর রহমান মুহিব ও উল্লেখযোগ্যের মধ্যে উপস্থিত ছিলেন রোটারেক্ট ক্লাব অব মৌলভীবাজার টি-সিটির এক্স প্রেসিডেন্ট রোটারেক্টর আতাউর রহমান রুমেন, স্পন্দন মৌলভীবাজারের সভাপতি ইহাম মুজাহিদ প্রমুখ।

অনুষ্ঠান খুবই আনন্দঘন পরিবেশে উদযাপিত হয় এবং মন-মাতানো সংগীত পরিবেশন করেন ইয়ুথ এর সদস্যবৃন্দরা ও সঞ্চালনা করেন সদস্য সচিব হাবিবুর রহমান হাবিব।

ঈদ পুনর্মিলনীতে অংশগ্রহণকারীদের মধ্যে স্পন্দন মৌলভীবাজার জেলার সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন। তাদের সাথে একে অপরের সঙ্গে আলিঙ্গনে ফুটে ওঠে ঐক্য, সহনশীলতা ও নিজের আগে অন্যের জন্য চিন্তা করার মানবিক মূল্যবোধ। এ ধরনের অনুষ্ঠান কেবল আমাদের সংস্কৃতিকেই বাঁচিয়ে রাখবে না, বাঙালি সংস্কৃতিতে উজ্জীবিত হবে আমাদের নতুন প্রজন্ম। ইয়ুথ সোস্যাল অর্গানাইজেশনের আহবায়ক ওয়াসিম আহমেদ নিশান উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করায় ইয়ুথ মেম্বার সহ শুভাকাঙ্খীদের আন্তরিক ধন্যবাদ জানান।শ পরিশেষে আনন্দ কুপনের ড্র-এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত