শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

লরেল হিলস্ পার্কে এমবি মিডিয়ার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত



নিজস্ব প্রতিবেদক::
প্রকৃতির অপরুপ সৌন্দর্য্যের অপার লীলাভূমি মৌলভীবাজার জেলার অন্যতম পর্যটন কেন্দ্র মৌলভীবাজার শহরতলীর সোনাপুর এলাকায় “লরেল হিলস্ পার্ক”। ১লা সেপ্টেম্বর শনিবার অনুষ্ঠিত হয়েছে মৌলভীবাজারের জনপ্রিয় সংগঠন এমবি মিডিয়ার ঈদ পুনর্মিলনী।
জুবায়ের আলী আহমদ এর সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজ এর সাবেক ভিপি বাংলাদেশ আওয়ামীলীগ এর শিল্প ও বানিজ্য কেন্দ্রীয় উপ কমিটির সদস্য আব্দুল মালেক তরফদার (ভিপি সুয়েব)।
বিষেশ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন মিডিয়ার উপদেষ্টা রোটারীয়ান এ এইচ এম সাহাব উদ্দীন আহমেদ, বৃটেন কমিউনিটি লিডার কামরুজ্জামান খাঁন, প্রবাসী কমিউনিটি নেতা সালাম আহমদ, স্বপ্নের ঢেউ সভাপতি সৈয়দ সাহেদ আলী।
দিন ব্যাপি সাজানো বর্ণাঢ্য এই আয়োজন সকালে ফিতা কেটে শুভ উদ্বোধন এর মাধ্যমে সূচনা করা হয়। বিভিন্ন ইভেন্টস্ ও মজার মজার গেমগ সাথে সিলেটের জনপ্রিয় শিল্পীদের গানে প্রান ফিরে পায় আমন্ত্রিত অথিতিদের।
কয়েকশত দর্শনার্থীর আগমনে লরেল হিল পার্কে এই প্রথম এমবি মিডিয়া’র জমকালো আয়োজনে সন্তুষ্ট পার্কের কর্তৃপক্ষ। এবারের আয়োজন সম্পুর্ন ব্যাতিক্রম ছিল বলে জানিয়েছেন অনুষ্ঠানের প্রগ্রাম চেয়ারম্যান মুজিবুর রহমান এবং কো-চেয়ারম্যান এম জুনেদ আহমদ। দুপুরের মধ্যাহ্নবোজটাতেও নতুন স্বাদ যোগ করেছিলেন দায়িত্বশীল ফুড চেয়ারম্যান সুহান হোসেন হেলাল, দিন শেষে আলোচনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আগত বেশ কয়েকটি প্রতিষ্ঠানের পরিচালকরা এমবি মিডিয়া সামাজিক কাজে বিষেশ অবদান রাখার জন্য সম্মাননা স্মারক নিয়ে আসেন। এবং তা মিডিয়ার চেয়ারম্যান এর হাতে সরাসরি তুলে দেন। অনুষ্টানে প্রধান অথিতি  খেলাধুলায় বিজয়ী ও লটারি বিজয়ীদের হাতে  উপহার এবং রক্তসেবায় বিশেষ অবদানের জন্য রক্তযোদ্বাদের হাতে সার্টিফিকেট তুলে দেন।
অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন মিডিয়ার জয়েন্ট সেক্রেটারী তাকবির হোসেন, সাংগঠনিক মিজানুর রহমান রাসেল, সহ-সাংগঠনিক মাহফুজ আহমেদ, প্রচার সম্পাদক সাহেল আহমদ, রুমি বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক আমেনা বেগম, যোগাযোগ বিষয়ক সম্পাদক মামুন আহমদ, রহমান মামুন, সদস্য আব্দুল বারিক, শফিকুল ইসলাম, হাসান আহমেদ, এ আর এম রুহেল, জুমান চৌধুরী, রনি আহমেদ, আফজল হোসেন প্রমুখ।
আনন্দঘন পরিবেশে উদযাপিত হওয়ায় এবং মন-মাতানো সংগীতের পরিবেশনে প্রধান অতিথি বিষেশ ধন্যবাদ ঙ্গাপন করেন এমবি মিডিয়া’র সকল সদস্যবৃন্দদের।
এছাড়া এমবি মিডিয়ার এবারের ব্যাতিক্রম ঈদ পুনর্মিলনীতে অংশগ্রহণকারীদের মধ্যে মৌলভীবাজার জেলার অনেক সংগঠন এর উপস্থিতি ছিল চোখে পরার মতো।  একে অপরের সঙ্গে আলিঙ্গনে ফুটে ওঠে ঐক্য, সহনশীলতা ও নিজের আগে অন্যের জন্য চিন্তা করার মানবিক মূল্যবোধ।
এ ধরনের অনুষ্ঠান কেবল আমাদের সংস্কৃতিকেই বাঁচিয়ে রাখবে না, বাঙালি সংস্কৃতিতে উজ্জীবিত হবে আমাদের নতুন প্রজন্ম।
এমবি মিডিয়া’র প্রতিষ্ঠাতা সভাপতি  উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করায় এমবি মিডিয়া’র সদস্য, কলা কৌশলী শুভাকাঙ্খীদের আন্তরিক ধন্যবাদ জানান।
পরিশেষে ভিবিন্ন ভাবে সহযোগিতা করে আসা এমবি মিডিয়ার প্রবাসী সদস্যদের প্রশংসা করে সামাজিক কাজে সবাইকে এক্টিভ থেকে কাজ করার অনুরুধ জানিয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা দেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত