রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালীতে পুলিশের বাঁধা



কুলাউড়ায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালী পুলিশি বাঁধার মুখে পড়ে ফিরে যায়। ছবি: দৈনিক মৌলভীবাজার।

কুলাউড়া প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুলাউড়া উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে ৩ সেপ্টেম্বর দুপুরে এক বিশাল র‌্যালী শহরের ষ্টেশন এলাকা থেকে শুরু হয়।

সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সহ সভাপতি এম এম শাহীনের নেতৃত্বে অনুষ্ঠিত র‌্যালীতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ-সংগঠনের অসংখ্য নেতাকর্মী অংশ গ্রহণ করেন।

র‌্যালীটি স্টেশন এলাকা থেকে শুরু হয়ে চৌমুহনী এলাকায় পৌছালে পুলিশি বাঁধার মুখে পড়ে ফিরে যায়। পরে ষ্টেশন রোড এলাকায় এক সংক্ষিপ্ত পথসভায় এম এম শাহীন অংশগ্রহণকারী সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান। র‌্যালীতে অংশ নেন কুলাউড়া উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র জয়নাল আবেদিন বাচ্চু, সাধারণ সম্পাদক রেদোয়ান খান, যুগ্ম সম্পাদক সৈয়দ তফজ্জুল হোসেন, জয়নুল ইসলাম জুনেদ, বিএনপি নেতা, সাবেক চেয়ারম্যান রফিক আহমদ ও মাহমুদ আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক সুফিয়ান আহমদ, যুগ্ম আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মনজুর আলম চৌধুরী খোকন, উপজেলা স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক সারওয়ার আলম বেলাল, উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক আব্দুল মুহিত বাবলু, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল মুক্তাদির মনু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম ইমন, পৌর স্বেচ্চাসেবক দলের আহ্বায়ক সুরমান আহমদ, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল মুহিত প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত