মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

কুলাউড়ায় হাতকড়া খুলে আসামী পলাতক, একদিন পর ফের গ্রেফতার



জাহিদুল ইসলাম

কুলাউড়া প্রতিনিধি::
মাদক মামলার আসামী জাহিদুল ইসলাম (২৬) কে আদালতে প্রেরণ করার সময় পুলিশের কাছ থেকে হাতকড়া খুলে পালিয়ে যাওয়ার একদিন পর পুলিশ তাকে আটক করেছে।
সে কুলাউড়া পৌর শহরের উত্তর জয়পাশা এলাকার বাসিন্দা। কুলাউড়া থানার (ওসি) তদন্ত সঞ্জয় চক্রবর্তীর নেতৃত্বে সাড়াঁশি অভিযান চালিয়ে জুড়ী উপজেলার ভারত সীমান্তবর্তী ফুলতলা ইউনিয়নের বটুলী এলাকা থেকে (০৫সেপ্টেম্বর) বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে কুলাউড়া থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, মাদকের একটি মামলায় জাহিদুলকে আটক করে সোমবার বিকেলে মৌলভীবাজার আদালতে প্রেরণ করার জন্য কুলাউড়া থানার কনস্টেবল আলম মিয়া ও নাহিদ আহমদ রওনা হন। পথিমধ্যে রাজনগর উপজেলার ইলাশপুর এলাকায় কুলাউড়া-মৌলভীবাজার আঞ্চলিক সড়কে সংস্কার কাজ হওয়ায় আসামীকে বহনকরা গাড়িটি ধীর গতিতে চলছিলো। সেই সুযোগে আসামী জাহিদুল হাত থেকে কৌশলে হাতকড়া খুলে জঙ্গলের দিকে পালিয়ে যায়।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ শামীম মূসা জানান, আসামী জাহিদুলের হাতের কবজি ছোট। তাই কৌশলে হাতকড়া খুলে পালিয়েছে। তবে পুলিশ সাড়াঁশি অভিযান চালিয়ে প্রায় ১৬ ঘন্টার মধ্যে তাকে আটক করে আদালতে প্রেরণ করেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত