শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় ইমাম নিহতের ঘটনায় মামলা হয়নি, দাফন সম্পন্ন



মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার মানচিত্র।

বিশেষ প্রতিবেদক::

মৌলভীবাজারের বড়লেখায় সড়ক দুর্ঘটনায় নিহত ইমাম মাওলানা মুজিবুর রহমানের লাশ দাফন করা হয়েছে।

শনিবার বিকেলে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য নিহতের পরিবার যথাযথ কর্তৃপক্ষ বরাবরে আবেদন করেন। শনিবার রাতে বিষয়টি জানিয়েছেন নিহতের চাচাতো ভাই নিজবাহাদুপুর ইউনিয়নের সাবেক (ইউপি) সদস্য ছলিম উদ্দিন।

তিনি জানান, ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করা হয়েছিল। অনুমতি পাওয়ায় শনিবার বিকেল ৪টার দিকে জানাজা শেষে লাশ দাফন করা হয়।

এদিকে এ ঘটনায় শনিবার রাত ৮টা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি। এ বিষয়ে বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চৌধুরী বলেন, এখনও মামলা হয়নি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, মাওলানা মুজিবুর রহমান জুড়ী উপজেলার গোয়ালবাড়ি এলাকার একটি মসজিদের ইমামতি করতেন। শুক্রবার (০৭ সেপ্টেম্বর) সেখানে জুম্মার নামজ পড়িয়ে তিনি বিকেলে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের হাতলিঘাট নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ছুটে আসা (মৌলভীবাজার-জ-১১-০১৮০) একটি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাঁকে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে সিলেটে প্রেরণ করেন। সেখানে নেওয়ার পথে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। ঘটনার পরই বাস চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে বাসটি জব্দ করে। নিহত মুজিবুর রহমান বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের আদমপুর গ্রামের মৃত সফিকুল ইসলামের ছেলে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত