শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

​মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজের দাবিতে চলছে ​​গণস্বাক্ষর অভিযান



জেসমিন মনসুর::
২৫ লক্ষ মানুষের প্রানের দাবী  মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নের চুড়ান্ত অনুমোদনের দাবীতে জেলাব্যাপী গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়েছে। গত ১০ সেপ্টেম্বর ২০১৮ ইং সোমবার দূপুর থেকে সাড়াদিন ব্যাপী মৌলভীবাজার সরকারি কলেজের শহীদ মিনারের সামনে পালিত হয় এই কর্মসূচি।
মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন ওয়াটসআপ গ্রুপ ও মৌলভীবাজার  সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের যৌথ উদ্যোগে ও সামাজিক সংগঠন স্পন্দন মৌলভীবাজার এর সার্বিক সহযোগিতায় গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ডঃ মোঃ ফজলুল আলী।
এসময় উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের আহবায়ক প্রবীণ সাংবাদিক প্রেস ক্লাবের  সাবেক সভাপতি ডাঃ সাদিক আহমদ, ক্যাম্পেইন গ্রুপের প্রতিনিধি যুক্তরাজ্য প্রবাসী সংগঠক আব্দুর রউফ তালুকদার, ক্যাম্পেইন গ্রুপের প্রধান সমন্বয়কারী নাট্যজন ও সংগঠক খালেদ চৌধুরী, সমন্বয়ক এম মুহিবুর রহমান মুহিব, রুহেল আহমদ, আলিম উদ্দিন হালিম , নিখিল তালুকদার , ইহাম মোজাহিদ, সেলিনা আলা , ফাতেমা তুজ জহুরা  , ফয়ছল মনসুর , মামুন আহমদ  ,  মোস্তাকিম আহমদ টিটু , হায়াতুল ইসলাম রাহি , এম এ সামাদ , কে এম আকলু , সাংবাদিক বেলাল তালুকদার এছাড়াও স্পন্দন এর  রুমেল তালুকদার , এস এম বশির আহমদ, রফিকুল ইসলাম  , বিপুল দাস ,  কামরুজ্জামান  ,  সুহান আহমদ  , শাফি আহমদ সানি , তাহসিন আহমেদ সুজেল ,  শিমুল তালুকদার ,প্রমুখ সদস্যরা।
এছাড়াও মৌলভীবাজার সরকারি  মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন ওয়াটস আপ গ্রুপের  এডমিন  মোহাম্মদ  মকিস মনসুর ও গ্রুপের প্রধান উপদেষ্টা  ডঃ ওয়ালি তসর উদ্দিন এমবিই বটেন থেকে গ্রুপের  পক্ষ থেকে  এই  গণস্বাক্ষর  অভিযান সফল করার জন্য সবাইকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন। মৌলভীবাজার জেলার ২৫ লক্ষাধিক মানুষের প্রাণের দাবি মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়ন চায় তারা। প্রতিনিয়ত মানুষের প্রাণহানি ঘটে উন্নত চিকিৎসার অভাবে  তাই এই দাবি বাস্তবায়নের তৎপর জেলার নাগরিক ও সুশীল সমাজ।
ইতিমধ্যে ব্যাপক সাড়া পড়েছে মেডিকেল এর দাবিতে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় মেডিকেল কলেজ বাস্তবায়ন হউক এই আজকের মুল প্রতিপাদ্য। এখানে উল্লেখ্য যে জেলাব্যাপী গণস্বাক্ষর কর্মসূচি মাসব্যাপী চলবে বলে আয়োজকরা জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত