সোমবার, ১২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মেডিকেল কলেজের দাবিতে মৌলভীবাজার মহিলা কলেজে গণস্বাক্ষর



নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজার জেলায় মেডিকেল কলেজ স্থাপনের দাবিতে দ্বিতীয় দিনের মত গণস্বাক্ষর কর্মসূচি পালিত হয়েছে।
মঙ্গলবার মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ওয়াটস আপ ক্যাম্পেইন গ্রুপ সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের যৌথ উদ্যোগে ও সামাজিক সংগঠন স্পন্দন মৌলভীবাজার এর সহযোগিতায় মৌলভীবাজার সরকারি মহিলা কলেজে সকালে ১১ টায় দ্বিতীয় দিনের মত গণস্বাক্ষর কর্মসূচি পালিত হয়।
এসময় গণস্বাক্ষর কর্মসূচিতে নেতৃত্ব দেন বিশিষ্ট নাট্যকার ও সংগঠক খালেদ চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সদস্য সচিব এম মুহিবুর রহমান মুহিব , সেলিনা আলা , ফাতেমা জহুরা , নিখিল তালুকদার ,ইহাম মোজাহিদ , তাজুত চৌধুরী , কে এম আকলু , মামুন আহমদ , রুমেল তালুকদার , বশির আহমদ , শাহেদ আহমদ , কামরুজ্জামান , জুবেল আহমদ , শিমুল তালুকদার , নাইমা আক্তার প্রমুখ।
দ্রুত মৌলভীবাজার মেডিকেল কলেজ বাস্তবায়নের লক্ষে গণস্বাক্ষর কর্মসূচিতে শিক্ষক ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। বিএনসিসি ও স্কাউট সদস্যরাও এতে স্বেচ্ছাশ্রম দেয়।

এছাড়াও মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন ওয়াটস আপ গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর ও গ্রুপের প্রধান উপদেষ্টা ডঃ ওয়ালি তসর উদ্দিন এমবিই বটেন থেকে গ্রুপের পক্ষ থেকে এই গণস্বাক্ষর অভিযান সফল করার জন্য সবাইকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন। মৌলভীবাজার জেলার ২৫ লক্ষাধিক মানুষের প্রাণের দাবি মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়ন চায় তারা। প্রতিনিয়ত মানুষের প্রাণহানি ঘটে উন্নত চিকিৎসার অভাবে তাই এই দাবি বাস্তবায়নের তৎপর জেলার নাগরিক ও সুশীল সমাজ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত