মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীস্মকালিন প্রতিযোগিতা সমাপ্ত



নিজস্ব প্রতিবেদক::
জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি মৌলভীবাজার জেলা আয়োজিত ৪৭তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীস্মকালিন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ইং সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান গত ১২ সেপ্টেম্বর বুধবার বিকেলে মৌলভীবাজার এম,সাইফুর রহমান ষ্টেডিয়ামে অনুষ্টিত হয়।
জেলা শিক্ষা অফিসার এস,এম আব্দুল ওয়াদুদ এর সভাপতিত্বে এবং মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আতিক মজুমদারের পরিচালনায় সমাপনি ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন বিজয়ীদেও মধ্যে পুরস্কার ও সনদ বিতরন করেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আশরাফুর রহমান,জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ও জেল্ াআওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাউর রহমান,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব,মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমান,জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ।
৪৭তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীস্মকালিন ক্রীড়া প্রতিযোগিতায় জেলার ৭টি উপজেলার বালক ও বালিকাদের ২২টি ইভেন্টে এবং দলীয় ১২টি ইভেন্ট সহ ৩৪টি ইভেন্টে জেলার স্কুল ,মাদ্র্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ১২৪৬ জন প্রতিযোগি অংশ গ্রহন করে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত