সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

সৈয়দ মহসিন আলীর মৃত্যুবার্ষিকীতে প্রবাসী সাইফুরের উদ্যোগে মিলাদ ও দোয়া



নিজস্ব প্রতিবেদক::

প্রয়াত সমাজ কল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলী ৩য় মৃত্যুবার্ষিকিতে লন্ডন প্রবাসী বিশিষ্ট সমাজসেবক সাইফুর রহমানের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় শেরপুর বাজারে হামরকোনা বয়েস ক্লাবের আয়োজনে ও লন্ডন প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক সাইফুর রহমানের সহযোগীতায় এই দোয়া মাহফিল সম্পন্ন হয়। ক্লাবের সভাপতি মুদরত আহমেদ এর সভাপতিত্বে এসময় উপস্থিতি ছিলেন খলিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী আহমদ আলী, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, সহকারী সাধারণ সম্পাদক মনফর আলী সহ হামরকোনা বয়েস ক্লাব এর নেতৃবৃন্দসহ সর্বস্থরের জনগণ।

এবিষয়ে প্রবাসী সাইফুর রহমান বলেন, “প্রয়াত মন্ত্রী সৈয়দ মহসীন আলী ছিলেন মাঠি ও মানুষের নেতা। তিনি মৌলভীবাজারবাসীর জন্য অনেক কিছু করেছেন। সৈয়দ মহসিন আলী একজন বীর মুক্তিযোদ্ধা, সমাজসেবক ও জনদরদী ব্যক্তিত্ব হিসেবে সুপরিচিত। সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট ছিলেন। তার প্রত্যক্ষ সহযোগিতায় আজ বহু অসহায় মানুষ দেশে ও বিদেশে প্রতিষ্ঠিত। সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী ছিলেন একজন খ্যাতিমান ও অভিজ্ঞ রাজনীতিবিদ। বিশিষ্ট মুক্তিযোদ্ধা হিসেবেও রয়েছে তার ব্যাপক পরিচিতি।”

উল্লেখ্য, সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত