সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

এমবি মিডিয়ার উদ্যোগে বৃক্ষ রোপন ও বিতরণ



নিজস্ব প্রতিবেদক::
২০০৫ সাল থেকে সকলের সহযোগিতা ও ভালবাসায় বিভাগীয় সিলেটে সামাজিক ও সাংস্কৃতিক কাজ করে যাচ্ছে মৌলভীবাজার এর জনপ্রিয় সংগঠন এমবি মিডিয়া।

তারই ধারাবাহিকতায় ১৫ই সেপ্টেম্বর শনিবার গন্ধর্বপুর রহমান তরফদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিডিয়ার চেয়ারম্যান জুবায়ের আলী আহমদ এর সভাপতিত্বে ও প্রোগ্রাম চেয়ারম্যান এম.জুনেদ আহমদ এর পরিচালনায় ১৫০জন ছাত্র ছাত্রীদের হাতে ফলজ/বনজ বৃক্ষ বিতরন করা হয়। এবং উক্ত বিদ্যালয়ের মাঠে ১০ টি বৃক্ষ রুপন করা হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট নাট্যকার ও এমবি মিডিয়া’র উপদেষ্টা মোঃ খালেদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবীদ এমদাদুর রহমান রেনু, গন্ধর্ব্বপুর রহমান তরফদার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সহিদ আলী, সমাজসেবক তাজুল চৌধুরী।

এসময় অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন এমবি মিডিয়ার তাকবীর হোসেন, মিজানুর রহমান রাসেল, মুজিবুর রহমান, সোহান হোসেন হেলাল, মামুন আহমদ, রুমি বেগম, আমেনা বেগম সহ আরো অনেকে। প্রাকৃতিক ও পরিবেশগত ভারসাম্য রক্ষায় বনভুমির যেমন বিরাট ভুমিকা রয়েছে তেমনি সুসম অর্থনৈতিক উন্নয়নের ক্ষেত্রেও এর গুরুত্ব অপরিসীম।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত