সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজের দাবিতে বুধবার অর্ধদিবস হরতালের ডাক



মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে অর্ধদিবস হরতালের আহবায়ন করে বক্তব্য পাঠ করেন সনাফ মৌলভীবাজার এর সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক ।

নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে অর্ধদিবস হরতালের ডাক দিয়েছে সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজার।

সোমবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে অর্ধদিবস হরতালের আহবায়ন করে লিখিত বক্তব্য পাঠ করেন সচেতন নাগরিক ফোরাম (সনাফ) মৌলভীবাজার এর সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক।

লিখিত বক্তব্যে জানানো হয়, আগামী ১৯ সেপ্টেম্বর বুধবার ভোর ৬ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত অর্ধদিবস হরতালের কর্মসুচী দেয়া হয়েছে।

দীর্ঘ দিন থেকে এ জেলায় সরকারি মেডিকেল কলেজের দাবিতে আন্দোলন হচ্ছে। কিন্তু সংশ্লিষ্টদের ঠনকই নড়ছেনা। তাই আমরা ধীরে ধীরে কটোর আন্দোলনের যেতে বাধ্য হচ্ছি। এ জেলায় চা, আগর-আতর, রাবার ও পর্যটন শিল্প এবং প্রবাসী অধ্যুষিত জেলার ২৫ লক্ষ মানুষের প্রাণের দাবী সরকারী মেডিকেল কলেজের। কিন্তু পাশ্ববর্তী জেলায় সরকারী মেডিকেল কলেজ হলেও আমাদের এই নায্য দাবী ও অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে। তিনি বলেন অবিলম্বে জেলায় সরকারী মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবী করেন। অন্যতায় জেলাবাসী রাজপথে থেকে দূর্বার আন্দোলনের মাধ্যমে দাবী বাস্তবায়নে বাধ্য করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সচেতন নাগরিক ফোরাম (সনাফ) সাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ, মতিউর রহমান শিমুল, তোয়াহিদ আহমদ, মুনাইম কবির, শাহান আহমদ, হাফেজ মাওলানা মাহমুদুল হাসান প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত