রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমেই মৌলভীবাজারে মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবী



মৌলভীবাজার জেলার মানচিত্র।

বিশেষ প্রতিবেদক::
হরতাল-অবরোধ নয়, শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমেই মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবী জানিয়েছে “সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ” ও “মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ওয়াটসআ্যপ গ্রুপ”।

সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর আহবায়ক ডা: ছাদিক আহমদ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক বকসি ইকবাল আহমদ ও গণস্বাক্ষর কর্মসূচির কো-অর্ডিনেটর খালেদ চৌধুরী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান- “সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ” ও “মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ওয়াটসআ্যপ গ্রুপ” দীর্ঘদিন যাবত মানবন্ধন, সেমিনার, স্মারকলিপি প্রদানসহ বর্তমানে স্কুল-কলেজ এবং সর্বস্থরের মানুষের গণস্বাক্ষর কর্মসূচি পালন করছে।

প্রধানমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী মেডিকেল কলেজ স্থাপনের দাবীর যুক্তিকতা উপলব্দি করে এর বাস্তবায়নে আশ্বাস প্রদান করেছেন এবং জেলা আওয়ামলীগের নেত্রীবৃন্দ, পৌর মেয়রসহ সম্মিলিত সামাজিক উন্নয় পরিষদ স্বাস্থ্যমন্ত্রীর সাথে এ ব্যাপারে দেখাও করেছেন। আমরা আশাঁবাদি অচিরেই সরকার মৌলভীবাজারে মেডিকেল কলেজ ঘোষনা করবেন।

চলমান গণস্বাক্ষর কর্মসূচিতে হাজার হাজার মানুষ স্বাক্ষর প্রদান করে বিষয়টির প্রতি সোচ্চার হচ্ছে। জনগনের জন দূর্ভোগ বাড়বে এবং চলমান আন্দোলনে সরকারের উচ্চ পর্যায়ে বিভ্রান্তি সৃষ্টি হবে এমন কর্মসূচি পালন না করার আহবান জানানো হয়। জেলার একাধিক ব্যক্তিবর্গ জানান- রাজনৈতিক ফায়দা হাসিলের জন্যই কোনো মহলের ইন্ধনে অথবা গুটি কয়েক লোকের উস্কানিতে হরতালের মত এমন কর্মসূচি। এই ধরণের আন্দোলন আমরা কখনও সমর্থন করিনা এবং তা কেউ পালনও করবেনা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত