বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজার ৪ আসনে জনগণ পরিবর্তন চাচ্ছে: অধ্যাপক রফিকুর রহমান



নিজস্ব প্রতিবেদক::
কেন্দ্রীয় আওয়ায়মীলীগের সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান বলেছেন, “মৌলভীবাজার ৪ আসনের জনগণ পরিবর্তন চাচ্ছে। এই আসনে হচ্ছে আওয়ামীলীগের ঘাটি। সুতরাং এই আসনে যদি বর্তমান সংসদের পরিবর্তে আওয়ামীলীগ নতুন কোন যোগ্য প্রার্থী ঘোষণা করে তা হলে নৌকার বিজয় নিশ্চিত হবে। আমিও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তবে প্রধানমন্ত্রী যাকে প্রার্থী ঘোষণা করবেন আমি তার জন্য কাজ করে যাব। তবে একজন জনপ্রতিনিধি হিসেবে আমি অনুধাবন করতে পারছি যে এই আসনের মানুষ পরিবর্তন চাচ্ছে।”
মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এই কথাগুলো বলেন। মতবিনিময় সভায় আরোও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের আইনবিষয়ক সম্পাদক এসএম আজাদুর রহমান পি.পি, কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যার সিদ্দিক আলী, সমশেরনগর ইউপির চেয়ারম্যান জুয়েল আহমদ, রহিমপুর ইউপি আওয়ামীলীগের সভাপতি জুনেল আহমদ তরফদার, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ সোলেমান মিয়া, সদস্য ইকবাল হোসেন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহি উদ্দিন প্রমুখ।
এসময় বক্তারা বলেন, বর্তমান সংসদ সদস্য আব্দুশ শহীদ ও তার পরিবারের অনিয়ম এবং দুর্নীতির কারণে কমলগঞ্জ ও শ্রীমঙ্গলের মানুষ অতিষ্ট। শহীদ এমপি স্বাধীনতা বিরোধী চক্রের সাথে লিপ্ত হয়েও বিভিন্ন কার্যক্রম করছেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তারা মৌলভীবাজার ৪ আসনে অধ্যাপক রফিকুর রহমানকে আওয়ামীলীগের প্রার্থী করার দাবী জানান।
জানা যায়, অধ্যাপক রফিকুর রহমান ১৯৬৬ সালে সিলেটের মদনমোহন কলেজে পড়াকালীন সময়ে ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হন। সেই সময় ছাত্রদের বিভিন্ন দাবী নিয়ে জীবণের ঝুকি নিয়ে আন্দোলন করেছেন। বিভিন্ন সময় দেশ ও আওয়ামীলীগের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এরপর ২০০৮ সালে বর্তমান সাংসদ আব্দুশ শহীদের জন্য কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করেন । ২০১৪ সালে কমলগঞ্জ উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হন অধ্যাপক রফিকুর রহমান। ২০১৬ সালে তিনি কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্যপদ লাভ করেন। তিনি মৌলভীবাজার ৪ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত