শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

জগৎসী বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত



 

নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজার জেলায় সরকারি মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ১৮সেপ্টেম্বর দুপুর ১২ ঘটিকায় জগৎসী গোপাল কৃষ্ণ এম সাইফুর রহমান বিদ্যালয় ও মহাবিদ্যালয় অধ্যক্ষ ফজলুর রহমান জুয়েল ও স্কুল প্রধান সাফায়াত হোসেন বুইয়া গণস্বাক্ষর কর্মসূচির শুভ সূচনা করেন ।

মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ওয়াটস আপ ক্যাম্পেইন ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর যৌথ উদ্যােগে ও রোটারেক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটি কর্তিক আয়োজনে প্রায় ১২শত শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দরা গনসাক্ষর কর্মসূচিতে অংশ্রগহন করেন।

রোটারেক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটি এর সবযোগিতায় আতাউর রহমান রুমেল এর পরিচালনায় রোটারেক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটি এর এর প্রতিষ্ঠাতা সভাপতি সুয়েব আহমদ এর সভাপতিত্বে গনসাক্ষর কর্মসুচিতে উপস্থিত ছিলেন, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর প্রধান সমন্নয় কারী বিশিষ্ট নাট্যকার ও সংগঠক খালেদ চৌধুরী।

জেলা যুব সংস্থার সভাপতি ও সমাজকর্মী আলিম উদ্দিন হালিম সৈয়দ সাহেদ আলী সভাপতি সপ্নের ঢেউ ফাউন্ডেশন এম মুহিবুর রহমান তাজুল চৌধুরী , সোস্যাল ক্লাবের জুয়েল আহমদ ফয়ছল মনসুর প্রমুখ ।

এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর ও ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রধান উপদেষ্টা ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই গ্রুপের পক্ষ থেকে আজকের গণ স্বাক্ষর অভিযানের কমসূচীর আয়োজক ও সহযোগিতাকারী সবাইকে ধন্যবাদ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন। স্বাক্ষর অভিযানের কমসূচীতে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে শত শত শিক্ষার্থী অভিভাবক সারিবদ্ধ ভাবে গণস্বাক্ষর কর্মসূচীতে অংশগ্রহণ করেন। এবং অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবি জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত