বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মৌলভীবাজারে মেডিকেল কলেজের দাবিতে বোরহার উদ্দীন সোসাইটির গণস্বাক্ষর কর্মসূচী



নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআ্যাপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের চলমান গণস্বাক্ষর কর্মসূচীর অংশ হিসেবে শেখ বোরহান উদ্দীন (রহঃ) ইসলামি সোসাইটির গণস্বাক্ষর কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুর ১২ টায় শ্রীমঙ্গল উপজেলার ভৈরবগঞ্জ বাজারের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ভৈরবগঞ্জ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু শেখর পাল।
এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ এর সদস্য সচিব ও বিআইএস প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব এম মুহিবুর রহমান মুহিব, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ফয়সল মনসুর, প্রোগ্রাম চেয়ারম্যান মিজানুর রহমান রাসেল ও কো-চেয়ারম্যান এম জুনেদ আহমেদ, প্রোগ্রাম সমন্নয়ক আশরাফুল খান রুহেল, রুমেল তালুকদার, মোস্তাকিম আহমদ রাহি, সিরাজুল হাসান, সালেহ আহমদ, শামিম মিয়া, জসিম মিয়া, সাজেদুর রহমান সহ বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী।
মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সহ¯্রাধিক শিক্ষার্থীবৃন্দ এই গণস্বাক্ষর কর্মসূচীতে স্বাক্ষর প্রদান করেন এবং অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবি জানান।
এদিকে বৃটেন থেকে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন মোহাম্মদ মকিস মনসুর ও ক্যাম্পেইন হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রধান উপদেষ্টা ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই গ্রুপের পক্ষ থেকে আজকের গণ স্বাক্ষর অভিযানের কমসূচীর আয়োজক ও সহযোগিতাকারী সবাইকে ধন্যবাদ অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন। স্বাক্ষর অভিযানের কমসূচীতে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে শত শত শিক্ষার্থী অভিভাবক সারিবদ্ধ ভাবে গণস্বাক্ষর কর্মসূচীতে অংশগ্রহণ করেন। এবং অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবি জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত