শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

শেখ রাসেল ইনডোর স্টেডিয়াম ও ডিএসএ কাপ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন



বিশেষ প্রতিবেদক::
মৌলভীবাজার জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল ইনডোর স্টেডিয়াম ও ডিএসএ কাপ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান গতকাল ২১সেপ্টেম্বর শুক্রবার রাতে এম,সাইফুর রহমান ষ্টেডিয়াম প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার এম,সাইফুর রহমান স্টেডিয়াম প্রাঙ্গনে শেখ রাসেল ইনডোর স্টেডিয়াম ও ডিএসএ কাপ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ডিআইজি (প্রশাসন) ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক এবং এশিয়ান কাবাডি ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান বিপিএম (বার)। ডিএসএ কাবাডি টুর্নামেন্টে মৌলভীবাজার জেলার ৮ টি দল অংশগ্রহণ করছে। উদ্ভোধনী খেলায় স্বাধিনতা কাবাডি দল ২২-১১ সেটে ১টি লোনাসহ আইজিপি কাবাডি দলকে পরাজিত করে।
জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিলেটের অতিরিক্ত ডিআইজি জয়দেব ভদ্র, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ,মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান,জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আক্তারুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাউর রহমান। ডিএসএ কাবাডি টুর্নামেন্টে মৌলভীবাজার জেলার ৮ টি দল অংশগ্রহণ করছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত