সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বিএএফ শাহীন কলেজ ও টেকনিক্যাল কলেজ ক্যাম্পাসে স্পন্দনের পৃথক গণস্বাক্ষর কর্মসূচী



নিজস্ব প্রতিবেদক::
মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড হোয়ার্টসআ্যাপ গ্রুপ ও সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদ মৌলভীবাজারের চলমান কর্মসূচির অংশ হিসেবে স্পন্দন, বিএএফ শাহীন কলেজ শাখা ও টেকনিক্যাল কলেজ শাখা নিজ নিজ ক্যাম্পাসে পৃথক পৃথক গণস্বাক্ষর কর্মসূচী পালন করেছে।
রবিবার  সকাল ১১ টায় টেকনিক্যাল কলেজে কর্মসূচির সুচনা স্বাক্ষর দেন কলেজের অধ্যক্ষ প্রকৌশলী কাজী মিসবাহ উল ইসলাম। এসম উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক রানু কুমার তালুকদার , সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সদস্য সচিব এম মুহিবুর রহমান , মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ ফয়ছল মনসুর ও স্পন্দন এর সভাপতি ইহাম মোজাহিদ সহ প্রমুখ। দুপুর ১.৩০ টায় সিলেট বিভাগের শ্রেষ্ঠ কলেজ বিএএফ শাহীন কলেজে, স্পন্দন, বিএএফ শাহীন কলেজ শাখার সভাপতি মোঃআয়নুল ইসলাম এই কর্মসূচির উদ্বোধন করেন। 
এ সময় উপস্থিত ছিলেন স্পন্দন, বিএএফ শাহীন কলেজ শাখার সহ-সভাপতি শাকিল মিয়া, সাধারন সম্পাদক রুমেল আহমদ, যুগ্মসাধারন সম্পাদক মাহফুজ আলম নয়ন ও আকরাম হোসেন। সাংগঠনিক সম্পাদক আবির শাহরিয়ার, সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রশীদ রনি, অর্থ সম্পাদক আরিয়ার সাগর,প্রচার সম্পাদক তাজুল ইসলাম। এছাড়া সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সৌরভ, ইকবাল আহমেদ, সৃজন কর,মাহিমা আক্তার রিতু, নাদিয়া আক্তার, আমিনা আক্তার,পুষ্পিতা দেবনাথ, আব্দুল আজিজ, মাজহারুল প্রমুখ।
এছাড়াও যুক্তরাজ্য থেকে উক্ত কর্মসূচি সফল ও স্বার্থক করায় সবাইকে অভিনন্দন জানিয়েছেন মৌলভীবাজার মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ক্যাম্পেইন ওয়াটস আপ গ্রুপের এডমিন মোহাম্মদমকিস মনসুর আহমদ ও প্রধান উপদেষ্টা ড ওয়ালি তসর উদ্দিন এমবিই. মৌলভীবাজার সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবিতে সহশ্রাধিক শিক্ষার্থীবৃন্দ এই গণস্বাক্ষর কর্মসূচীতে স্বাক্ষর প্রদান করেন এবং অবিলম্বে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ প্রতিষ্ঠার দাবি জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত